ঢাকা, রবিবার, ১২ শ্রাবণ ১৪৩১, ২৮ জুলাই ২০২৪, ২১ মহররম ১৪৪৬

শিক্ষা

নোবিপ্রবি ছাত্রীকে যৌন হয়রানির ঘটনায় তদন্ত কমিটি

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৯৪৯ ঘণ্টা, জানুয়ারি ৩০, ২০২০
নোবিপ্রবি ছাত্রীকে যৌন হয়রানির ঘটনায় তদন্ত কমিটি

নোয়াখালী: নোয়াখালী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের (নোবিপ্রবি) এক ছাত্রীকে বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থী বহনকারী বাসে যৌন হয়রানির অভিযোগ উঠেছে।

বুধবার (২৯ জানুয়ারি) সকাল ৮টার দিকে নোয়াখালীর মাইজদী বাজার এলাকা থেকে বিশ্ববিদ্যালয়ে আসার পথে বিশ্ববিদ্যালয়ের একটি বাসে ওই ছাত্রী যৌন হয়রানির শিকার হন।  

ওই শিক্ষার্থী বিশ্ববিদ্যালয়ের পরিসংখ্যান বিভাগের ছাত্রী।

তবে ওই ঘটনায় জড়িতদের এখন পর্যন্ত শনাক্ত করা যায়নি।

পরে ভুক্তভোগী ওই ছাত্রী তাৎক্ষণিক প্রক্টর অফিস বরাবর অভিযোগ করেন।

অভিযোগে জানা যায়, বুধবার সকাল ৮দিকে মাইজদী বাজার থেকে বাস ছাড়ার কিছুক্ষণ পরেই একটি অচেনা লোক বাসে উঠে যায়। বাসে অন্যান্য শিক্ষার্থীরা না থাকায় লোকটি ঐ ছাত্রীর পেছন থেকে শরীরে হাত দিয়ে যৌন হয়রানির চেষ্টা করে। এসময় ভুক্তভোগী ছাত্রী জোরে চিৎকার করলে লোকটি বাস থেকে নেমে যায়।

ভুক্তভোগী শিক্ষার্থী জানায়, লোকটি এমনভাবে আমার শরীরে হাত দিয়েছে, এখন পর্যন্ত নিজেকে অশান্ত মনে হচ্ছে। অতিদ্রুত এর বিরুদ্ধে ব্যবস্থা নেওয়ার দাবি জানান তিনি।

এবিষয়ে বিশ্ববিদ্যালয়ের প্রক্টর ড. নেওয়াজ মোহাম্মদ বাহাদুর জানান, ঘটনা তদন্তে তিন সদস্য বিশিষ্ট কমিটি করা হয়েছে। এক দিনের মধ্যেই তদন্ত রিপোর্ট জমা দেওয়ার নির্দেশ দেওয়া হয়েছে। তদন্ত প্রতিবেদন অনুযায়ী পরবর্তী ব্যবস্থা নেওয়া হবে।

বাংলাদেশ সময়: ০৪৪৮ ঘণ্টা, জানুয়ারি ৩০, ২০২০
জেডএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।