ঢাকা, রবিবার, ১৩ শ্রাবণ ১৪৩১, ২৮ জুলাই ২০২৪, ২১ মহররম ১৪৪৬

শিক্ষা

ভিকারুননিসা স্কুলের ইংলিশ ভার্সনের ২৫ বছর পূর্তি

নিউজ ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬৪২ ঘণ্টা, মার্চ ১, ২০২০
ভিকারুননিসা স্কুলের ইংলিশ ভার্সনের ২৫ বছর পূর্তি বেলুন ওড়ানোর মধ্য দিয়ে ইংলিশ ভার্সনের রজতজয়ন্তীর মাসের শুভ উদ্বোধন হয়।

ঢাকা: দেশের ঐতিহ্যবাহী ও স্বনামধন্য শিক্ষাপ্রতিষ্ঠান ভিকারুননিসা নূন স্কুল অ্যান্ড কলেজের ইংলিশ ভার্সন শাখার ২৫তম প্রতিষ্ঠাবার্ষিকীর মাসের উদ্বোধন করা হলো আনন্দ উৎসবের মধ্য দিয়ে।

রোববার (০১ মার্চ) স্কুলটির বেইলি রোড শাখায় ইংলিশ ভার্সন ক্যাম্পাস প্রাঙ্গণে এ আয়োজন করা হয়।

বেলুন ওড়ানোর মধ্য দিয়ে ইংলিশ ভার্সনের রজতজয়ন্তীর মাসের শুভ উদ্বোধন ঘোষণা করেন ভিকারুননিসার অধ্যক্ষ প্রফেসর ফওজিয়া, ইংলিশ ভার্সন প্রভাতী শাখার সহকারী প্রধান শিক্ষক নাজমুস সেহার, ইংলিশ ভার্সন দিবা শাখার সহকারী প্রধান শিক্ষক ওয়াহিদা জাফর, শিক্ষক প্রতিনিধি বদরুল আলম, জান্নাতুল ফেরদৌস এবং ফাতেমা জোহরা হক।

এ সময় উপস্থিত ছিলেন দুই কৃতী প্রাক্তন শিক্ষার্থী কিমিয়া অরিন এবং শিশুসাহিত্যিক মীম নোশিন নাওয়াল খান। এছাড়া, এ আয়োজনে উপস্থিত ছিলেন ইংলিশ ভার্সনের অন্য শিক্ষক ও শিক্ষার্থীরা।

২০২০ সালের জানুয়ারি মাসে ৬৯ বছরে পদার্পণ করেছে দেশের অন্যতম সেরা প্রতিষ্ঠান ভিকারুননিসা নূন স্কুল অ্যান্ড কলেজ। একই বছরের ১৪ মার্চ ২৫ বছর পূর্ণ করবে প্রতিষ্ঠানটির ইংলিশ ভার্সন শাখা। ১৯৯৫ সাল থেকে ভিকারুননিসার ইংলিশ ভার্সন শাখার যাত্রা শুরু হয়। ইংলিশ ভার্সনের রজতজয়ন্তী উপলক্ষে ২৮ মার্চ বর্তমান ও প্রাক্তন শিক্ষার্থীদের নিয়ে দিনব্যাপী আনন্দোৎসব করবে প্রতিষ্ঠানটি।

বাংলাদেশ সময়: ১৬৪২ ঘণ্টা, মার্চ ০১, ২০২০
এফএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।