ঢাকা, রবিবার, ১৩ শ্রাবণ ১৪৩১, ২৮ জুলাই ২০২৪, ২১ মহররম ১৪৪৬

শিক্ষা

শিবচরে কোচিং চালু রাখায় ২ শিক্ষক আটক 

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫৪৯ ঘণ্টা, মার্চ ১৯, ২০২০
শিবচরে কোচিং চালু রাখায় ২ শিক্ষক আটক 

মাদারীপুর: মাদারীপুরের শিবচরে সরকারি নির্দেশনা না মেনে কোচিং চালু রাখার অপরাধে দুই শিক্ষককে আটক করেছে পুলিশ। 

বৃহস্পতিবার (১৫ মার্চ) বেলা ১১টার দিকে উপজেলার দত্তপাড়া ইউনিয়নের সূর্যনগর বাজার ও পৌরবাজার এলাকার একটি কোচিং সেন্টার থেকে তাদের আটক করা হয়।

জানা গেছে, করোনা ভাইরাসের সংক্রমণ এড়াতে গত ১৫ মার্চ থেকে ৩১ মার্চ পর্যন্ত দেশের সব শিক্ষা প্রতিষ্ঠান ও কোচিং সেন্টার বন্ধ রাখার নির্দেশ দিয়েছে সরকার।

কিন্তু এ নির্দেশনা উপেক্ষা করে উপজেলার বিভিন্ন স্থানে কয়জন শিক্ষক এখনো প্রাইভেট কোচিং চালু রেখেছেন। যেখানে ভোর থেকেই শিক্ষার্থীদের সমাগম চলতে থাকে। গোপন সংবাদের ভিত্তিতে খবর পেয়ে বৃহস্পতিবার ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করেন শিবচর উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) ও নির্বাহী ম্যাজিস্ট্রেট মো. আসাদুজ্জামান।  

ভ্রাম্যমাণ আদালত সূত্র জানায়, বৃহস্পতিবার সকালে শিবচর পৌর এলাকায় ও দত্তপাড়ার সূর্যনগরে দুই শিক্ষক কোচিং করাচ্ছেন- এমন খবর পেয়ে সেখানে অভিযান চালিয়ে দুই শিক্ষককে আটক করা হয় এবং কোচিং সেন্টার সিলগালা করে দেওয়া হয়।

ইউএনও আসাদুজ্জামান বাংলানিউজকে জানান, সরকারি নির্দেশনা অমান্য করে কোচিং চালু রাখায় দুই শিক্ষককে আটক করাসহ কোচিং সেন্টারও সিলগালা করে দেওয়া হয়েছে। আটকদের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা নেওয়া হবে।

বাংলাদেশ সময়: ১৫৪৫ ঘণ্টা, মার্চ ১৯, ২০২০
এসআরএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।