ঢাকা, সোমবার, ২৩ বৈশাখ ১৪৩১, ০৬ মে ২০২৪, ২৬ শাওয়াল ১৪৪৫

শিক্ষা

নেপাল-বাংলাদেশ ফ্রেন্ডশিপ অ্যাওয়ার্ড পেলেন অধ্যক্ষ শরীফুল

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১১ ঘণ্টা, অক্টোবর ২০, ২০২২
নেপাল-বাংলাদেশ ফ্রেন্ডশিপ অ্যাওয়ার্ড পেলেন অধ্যক্ষ শরীফুল মো. শরীফুল ইসলাম

সিরাজগঞ্জ: শিক্ষা বিস্তারে বিশেষ অবদান রাখায় নেপাল-বাংলাদেশ ফ্রেন্ডশিপ এ্যাওয়ার্ড পেয়েছেন সিরাজগঞ্জের কলেজ শিক্ষক অধ্যক্ষ মো. শরীফুল ইসলাম।  

সম্প্রতি নেপালের কাঠমান্ডুর থামেলে হোটেল মারশ্যাংদী অডিটোরিয়ামে এ অ্যাওয়ার্ড দেওয়া হয়।

নেপাল-বাংলাদেশ ফ্রেন্ডশিপ সোসাইটি ও সাউথ এশিয়া বিজনেস পার্টনারশিপের যৌথ উদ্যোগে বিভিন্ন ক্ষেত্রে বিশেষ অবদান রাখায় দু’দেশের ৩২ জনকে এ পদকে ভূষিত করা হয়।  

বৃহস্পতিবার (২০ অক্টোবর) বিকেলে সাউথ এশিয়া বিজনেস পার্টনারশিপের পরিচালক শাহ আলম চুন্নু এসব তথ্য নিশ্চিত করে বলেন, গত ২৯ সেপ্টেম্বর নেপালের কাঠমান্ডুতে বর্ণাঢ্য আয়োজনের মধ্য দিয়ে পদক বিতরণ করা হয়।  

অনুষ্ঠানে নেপাল ও বাংলাদেশের সচিব পর্যায়ের কর্মকর্তা, বিচারপতি, বরেণ্য কবি, সাহিত্যিক, শিক্ষাবিদ ও সাংবাদিকরা উপস্থিত ছিলেন।  

তিনি বলেন, সিরাজগঞ্জের শিক্ষাক্ষেত্রে অবদান রাখায় অধ্যক্ষ মো. শরীফুল ইসলাম এ পদকে ভূষিত হয়েছেন।  

অধ্যক্ষ শরীফুল ইসলাম বলেন, গত ২৯ সেপ্টেম্বর নেপালে এ অ্যাওয়ার্ড দেওয়া অনুষ্ঠান হয়। ওই সময় আমাদের পরীক্ষা চলমান থাকায় অনুষ্ঠানে যেতে পারিনি। বুধবার (১৯ অক্টোবর) ঢাকার নেপাল-বাংলাদেশ ফ্রেন্ডশিপ সোসাইটি অফিস থেকে পদকটি আমাকে দেওয়া হয়েছে।

উল্লেখ্য, শরীফুল ইসলাম সিরাজগঞ্জ সদর উপজেলার ছাতিয়ানতলী মোড়গ্রাম টেকনিক্যাল বিএম কলেজের অধ্যক্ষ হিসেবে দায়িত্ব পালন করছেন। তিনি ২০১৯ সালে উপজেলার শ্রেষ্ঠ প্রতিষ্ঠান প্রধান নির্বাচিত হন। এর আগে ২০১৭ সালে জেলার শ্রেষ্ঠ ও ২০১৬ সালে রাজশাহী বিভাগের শ্রেষ্ঠ প্রতিষ্ঠান প্রধান নির্বাচিত হয়েছিলেন। এছাড়াও শিক্ষা ক্ষেত্রে বিশেষ অবদান রাখায় বিভিন্ন সরকারি-বেসরকারি এ্যাওয়ার্ড পেয়েছেন এই শিক্ষক।

বাংলাদেশ সময়: ০৮১০ ঘণ্টা, অক্টোবর ২০, ২০২২
এসআরএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

শিক্ষা এর সর্বশেষ