ঢাকা, রবিবার, ১৪ বৈশাখ ১৪৩১, ২৮ এপ্রিল ২০২৪, ১৮ শাওয়াল ১৪৪৫

নির্বাচন ও ইসি

কিশোরগঞ্জের চাঁদখানা ইউপির উপ-নির্বাচন ২৫ মে

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট     | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭৪৩ ঘণ্টা, এপ্রিল ২৮, ২০২৩
কিশোরগঞ্জের চাঁদখানা ইউপির উপ-নির্বাচন ২৫ মে

নীলফামারী: নীলফামারীর কিশোরগঞ্জে চাঁদখানা ইউনিয়নের চেয়ারম্যান পদে উপ-নির্বাচন আগামী ২৫ মে অনুষ্ঠিত হবে।  

এখানে নৌকা প্রতীকে কৃষিবিদ মোস্তাফিজার রহমান যাদু, লাঙ্গল প্রতীকে শফিকুল ইসলাম শফিকসহ পাঁচজন প্রার্থী মনোনয়নপত্র জমা দিয়েছেন।

 

আরও যারা মনোনয়নপত্র জমা দিয়েছেন তারা হলেন- আওয়ামী লীগের তিন বিদ্রোহী প্রার্থী সাবেক চেয়ারম্যান নাজিম উদ্দিন আলম সবুজ, চাঁদখানা ইউনিয়ন আওয়ামী লীগের স্বাস্থ্য বিষয়ক সম্পাদক খাইরুল আলম ও চাঁদখানা ইউনিয়ন স্বেচ্ছাসেবক লীগের সভাপতি আব্দুল বারেক। তারা আওয়ামী লীগের নৌকা প্রতীকের জন্য আবেদন করেছিলেন।

শুক্রবার (২৮ এপ্রিল) বিষয়টি নিশ্চিত করে রিটার্নিং অফিসার ও নির্বাচন কর্মকর্তা রফিকুল ইসলাম জানান, চাঁদখানা ইউনিয়নের চেয়ারম্যান পদে উপ-নির্বাচনে পাঁচজন প্রার্থী মনোনয়নপত্র জমা দিয়েছেন। আগামী ৩০ এপ্রিল মনোনয়নপত্র যাচাই-বাছাই ও ৮ মে প্রতীক বরাদ্দ দেওয়া হবে।

চাঁদখানা ইউনিয়নের চেয়ারম্যান হাফিজার রহমান হাফির মৃত্যুতে চেয়ারম্যান পদটি শূন্য হয়। ফলে রিটার্নিং অফিসারের কার্যালয় থেকে গত ৯ এপ্রিল নির্বাচনী তফসিল ঘোষণা করা হয়। আগামী ২৫ মে এ ইউনিয়নে চেয়ারম্যান পদে উপ-নির্বাচনের ভোটগ্রহণ হবে।

বাংলাদেশ সময়: ১৭৪২ ঘণ্টা, এপ্রিল ২৮, ২০২৩
এসআরএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।