ঢাকা, বৃহস্পতিবার, ১৪ চৈত্র ১৪৩০, ২৮ মার্চ ২০২৪, ১৭ রমজান ১৪৪৫

নির্বাচন ও ইসি

নগরের প্রতিটি মানুষ আমার আত্মার আত্মীয়: বাবুল

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০১৩১ ঘণ্টা, জুন ৯, ২০২৩
নগরের প্রতিটি মানুষ আমার আত্মার আত্মীয়: বাবুল

সিলেট: ‘এই নগরের প্রতিটি মানুষ আমার আত্মার আত্মীয়, অনেক আশা নিয়ে এসেছি। এই নগরীর একজন খাদেম হিসেবে আগামী ২১ জুনের নির্বাচনে মেয়র নির্বাচিত করুন।

আমি কথা দিচ্ছি আপনারা আমাকে যখনই ডাকবেন, কাছে পাবেন’।

বৃহস্পতিবার (৮ জুন) বিকেলে নগরের মীরাবাজার একটি হোটেলে মহানগর সংবাদপত্র হকার সমবায় সমিতি আয়োজিত মতবিনিময় সভায় প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন সিলেট সিটি করপোরেশন নির্বাচনে জাতীয় পার্টি মনোনীত মেয়রপ্রার্থী নজরুল ইসলাম বাবুল।

তিনি বলেন, সংবাদপত্র হচ্ছে সমাজের দর্পণ। সেই সংবাদপত্রকে আপনারা যারা মানুষের কাছে নিয়ে যান, আমি তাদেরই একজন। সেই দাবিতে আপনাদের কাছে আমার আকুল আবেদন আমাকে একটিবারের মতো এই নগরের একজন সেবক হিসেবে নির্বাচিত করুন।

তিনি সমিতির সদস্যদের দাবির পরিপ্রেক্ষিতে বলেন, আপনাদের যত দাবি-দাওয়া আছে, তা আমি নির্বাচিত হই বা না হই, পূরণ করতে চেষ্টা করবো ইনশাআল্লাহ। আমি জানি আপনাদের অনেক কষ্ট, সেটা আমার মনের মধ্যে রেখে বাস্তবায়নের চেষ্টা করবো।

সিলেট মহানগর সংবাদপত্র হকার সমবায় সমিতির সভাপতি আব্দুল কুদ্দুসের সভাপতিত্বে মতবিনিময় সভায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন জাতীয় পার্টির চেয়ারম্যানের উপদেষ্টা মনিরুল ইসলাম মিলন, আব্দুল্লাহ সিদ্দিকী, কেন্দ্রীয় কমিটির যুগ্ম মহাসচিব ফখরুল আহসান শাহজাদা, কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক ও সিলেট জেলার শাখার সদস্য সচিব সাইফুদ্দিন খালেদ।

সমিতির সাংগঠনিক সম্পাদক মনির হোসেনের পরিচালনায় মতবিনিময় সভায় আরও বক্তব্য রাখেন সমিতির সাবেক সভাপতি আব্দুস সালাম, দপ্তর সম্পাদক হারুনুর রশিদ, সদস্য শফিক আহমদ প্রমুখ।

অনুষ্ঠানে মেয়র প্রার্থী নজরুল ইসলাম বাবুলকে ফুলেল শুভেচ্ছা জানান সমিতির নেতারা।

এদিকে দুপুর ১২টায় মেয়র প্রার্থী নজরুল ইসলাম বাবুল নগরের জিন্দাবাজার থেকে বন্দরবাজারের বিভিন্ন মার্কেট ও বিপণিবিতানে ব্যবসায়ীদের সঙ্গে গণসংযোগ করেন।

তিনি গণসংযোগকালে আগামী ২১ জুনের নির্বাচনে তাকে লাঙ্গল প্রতীকে ভোট দিয়ে মেয়র নির্বাচিত করার আহ্বান জানান।

এ সময় জাতীয় পার্টির কেন্দ্রীয় ও স্থানীয় নেতারা উপস্থিত ছিলেন।

বাংলাদেশ সময়: ০১৩০ ঘণ্টা, জুন ০৮, ২০২৩
এনইউ/এএটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।