ঢাকা, বৃহস্পতিবার, ২৬ বৈশাখ ১৪৩১, ০৯ মে ২০২৪, ০০ জিলকদ ১৪৪৫

নির্বাচন ও ইসি

সিসিক নির্বাচন

ভাইরাল ভিডিও নিয়ে যা বললেন মেয়রপ্রার্থী বাবুল

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০২১ ঘণ্টা, জুন ১৪, ২০২৩
ভাইরাল ভিডিও নিয়ে যা বললেন মেয়রপ্রার্থী বাবুল সংবাদ সম্মেলনে জাতীয় পার্টি মনোনীত মেয়রপ্রার্থী নজরুল ইসলাম বাবুল

সিলেট: সিলেট সিটি করপোরেশন নির্বাচনী আমেজের মধ্যে সামাজিক যোগাযোগমাধ্যমে ভাইরাল হয়েছে জাতীয় পার্টি মনোনীত মেয়রপ্রার্থী নজরুল ইসলাম বাবুলের একটি ভিডিও। যা নিয়ে আলোচনা-সমালোচনা চলেছে সিলেট শহরজুড়ে।

সেই ভিডিও জাতীয় পার্টির এ মেয়রপ্রার্থী দাবি করেছেন, ভিডিওটি এডিট করে আওয়ামী লীগের নেতাকর্মীরা এটি সামাজিক যোগাযোগমাধ্যমে ছড়িয়েছে।

বুধবার (১৪ জুন) বিকেলে নগরের কুমারপাড়ায় নির্বাচনী কার্যালয়ে এক জরুরি সংবাদ সম্মেলনে তিনি এ দাবি করেন।  

ছড়িয়ে পড়া ‌ব্যক্তিগত ভিডিও প্রসঙ্গে নজরুল ইসলাম বাবুল বলেন, ভোটের মাঠে আমাকে নানাভাবে নাজেহাল করার চেষ্টা করা হচ্ছে। আমাকে হেয় প্রতিপন্ন করতে  ইতিমধ্যে ভুয়া ভিডিও সামাজিক যোগাযোগমাধ্যমে প্রচার করা হচ্ছে। এতে এডিট করে আমার ছবি যুক্ত করা হয়েছে।  

এরপরও ভোটের মাঠ ছেড়ে যাবেন না বলে মন্তব্য করেন তিনি।

নজরুল ইসলাম বাবুল বলেন, লেভেল প্লেইং ফিল্ড না থাকার অভিযোগ এনে সিলেটে নির্বাচন বর্জন করেছেন বিএনপি নেতা ও বর্তমান মেয়র আরিফুল হক চৌধুরী। ইসলামী আন্দোলনের মেয়র প্রার্থী মাহমুদুল হাসানও সরে দাঁড়িয়েছেন। এখন টার্গেট আমি। আমাকে সরানোর চেষ্টা চলছে। তবে জীবন গেলেও ভোটের মাঠ ছাড়ব না। চলমান সিটি নির্বাচন নিরপেক্ষ হলে দেশবিদেশে দেশের ভাবমূর্তি উজ্জ্বল হবে। নতুবা সিলেটের ইতিহাসে একটি কালো অধ্যায় হয়ে থাকবে।

নজরুল ইসলাম বাবুল অভিযোগ করেন, আমাদের কর্মসূচিতে নানাভাবে বাধা দেওয়া হচ্ছে। পোস্টার ছিঁড়ে ফেলা হচ্ছে। দিন যতই যাচ্ছে পরিস্থিতি আরো ভয়াবহ হচ্ছে। কিন্তু রিটার্নি কর্মকর্তার কাছে এ ব্যাপারে বারবার অভিযোগ দিয়েও কোনো লাভ হচ্ছে না। মাঠে থাকা প্রশাসন বরং আমার ওপরই কড়াকড়ি আরোপ করছে। আর নৌকার প্রার্থী প্রতিদিন আচরণবিধি লঙ্ঘন করে প্রচার চালাচ্ছেন।

বাংলাদেশ সময়: ২০০৫ ঘণ্টা, জুন ১৪, ২০২৩
এনইউ/এসএএইচ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।