ঢাকা, বৃহস্পতিবার, ১৬ ফাল্গুন ১৪৩০, ২৯ ফেব্রুয়ারি ২০২৪, ১৮ শাবান ১৪৪৫

নির্বাচন ও ইসি

সিলেট-৬: মনোনয়ন জমা দিলেন নাহিদ, শমসের মবিন ও সারোয়ার

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৮৫৩ ঘণ্টা, নভেম্বর ৩০, ২০২৩
সিলেট-৬: মনোনয়ন জমা দিলেন নাহিদ, শমসের মবিন ও সারোয়ার

সিলেট: দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে সিলেট-৬ আসনে মনোনয়নপত্র জমা দিয়েছেন আওয়ামী লীগের মনোনীত প্রার্থী সাবেক শিক্ষামন্ত্রী ও বর্তমান সংসদ সদস্য নুরুল ইসলাম নাহিদ। নাহিদের প্রতিদ্বন্দ্বী হতে স্বতন্ত্র প্রার্থী হিসেবে মনোনয়নপত্র জমা দিয়েছেন কানাডা আওয়ামী লীগের প্রতিষ্ঠাতা সভাপতি সরওয়ার হোসেন।

একই আসনে মনোনয়পত্র জমা দিয়েছেন তৃণমূল বিএনপির চেয়ারপার্সন শমসের মবিন চৌধুরী।

বৃহস্পতিবার (৩০ নভেম্বর) বিকেলে রিটানিং কর্মকর্তা ও সিলেটের জেলা প্রশাসক শেখ রাসেল হাসানের কাছে তারা মনোনয়নপত্র জমা দেন।

এ সময় নুরুল ইসলাম নাহিদের সঙ্গে ছিলেন আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য সৈয়দা জেবুন্নেছা হক, সিলেট সিটি করপোরেশনের মেয়র আনোয়ারুজ্জামান চৌধুরী, সিলেট জেলা পরিষদের চেয়ারম্যান ও জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক অ্যাডভোকেট নাসির উদ্দিন খান, সিলেট জেলা জজ আদালতের পিপি অ্যাডভোকেট নিজাম উদ্দিন, জেলা আওয়ামী লীগের প্রচার সম্পাদক অ্যাডভোকেট আব্বাস উদ্দিন প্রমুখ।



একই আসনে স্বতন্ত্র প্রার্থী হিসেবে মনোনয়নপত্র জমা দিলেন কানাডা আওয়ামী লীগের প্রতিষ্ঠাতা সভাপতি, সিলেট জেলা আওয়ামী লীগের সদস্য এবং দৈনিক শুভ প্রতিদিনের প্রকাশক ও সম্পাদক সরওয়ার হোসেন।

বৃহস্পতিবার গোলাপগঞ্জ-বিয়ানীবাজার আওয়ামী লীগ ও অঙ্গ সংগঠনের নেতৃকর্মীদের নিয়ে রিটার্নিং কর্মকর্তা ও সিলেট জেলা প্রশাসকের কাছে মনোনয়নপত্র জমা দেন তিনি।

এছাড়াও এই আসনে মনোনয়নপত্র জমা দিয়েছেন তৃণমূল বিএনপির চেয়ারপার্সন সাবেক আমলা শমশের মবিন চৌধুরী। বৃহস্পতিবার দুপুরে তিনি রিটার্নিং কর্মকর্তার কাছে মনোনয়নপত্র জমা দেন।

এ সময় শমসের মবিন চৌধুরীর সঙ্গে তৃণমূল বিএনপির সিলেট জেলা আহ্বায়ক এম এ হান্নান, গোলাপগঞ্জ উপজেলা আহ্বায়ক সানাউল হক সানা, প্রস্তাবক ইলিয়াস আহমদ ও সমর্থক আব্দুল খালিকসহসহ হাতেগোনা কয়েকজন নেতাকর্মী উপস্থিত ছিলেন।

বাংলাদেশ সময়: ঘন্টা, নভেম্বর ৩০, ২০২৩
এনইউ/এমজেএফ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।