ঢাকা, বৃহস্পতিবার, ১৬ ফাল্গুন ১৪৩০, ২৯ ফেব্রুয়ারি ২০২৪, ১৮ শাবান ১৪৪৫

নির্বাচন ও ইসি

নওগাঁ-১: মনোনয়নপত্র জমা দিলেন খাদ্যমন্ত্রী

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯৪১ ঘণ্টা, নভেম্বর ৩০, ২০২৩
নওগাঁ-১: মনোনয়নপত্র জমা দিলেন খাদ্যমন্ত্রী

নওগাঁ: আসন্ন দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে নওগাঁ-১ আসনে আওয়ামী লীগ মনোনীত প্রার্থী ও খাদ্যমন্ত্রী সাধন চন্দ্র মজুমদার তার মনোনয়নপত্র জমা দিয়েছেন।

বৃহস্পতিবার (৩০ নভেম্বর) দুপুরে জেলা প্রশাসকের সম্মেলন কক্ষে রিটার্নিং কর্মকর্তা জেলা প্রশাসক (ডিসি) গোলাম মওলার কাছে মনোনয়নপত্র জমা দেন তিনি।

এছাড়া রিটার্নিং কর্মকর্তা ডিসির কাছে মনোনয়নপত্র জমা দেন আওয়ামী লীগ মনোনীত প্রার্থী নওগাঁ-৫ (সদর) আসনের ব্যারিস্টার নিজাম উদ্দিন জলিল জন, নওগাঁ-৩ (মহাদেবপুর-বদলগাছী) আসনের সৌরেন্দ্রনাথ চক্রবর্তী, নওগাঁ-৬ (আত্রাই-রানীনগর) আসনের আনোয়ার হোসেন হেলাল, নওগাঁ-৪ (মান্দা) আসনের নাহিদ মোর্শেদ।

পিছিয়ে নেই স্বতন্ত্র প্রার্থী ও অন্যান্য দলের প্রার্থীরাও। জেলা রিটার্নিং ও সহকারী রিটার্নিং কর্মকর্তার কাছে মনোনয়নপত্র জমা দিচ্ছেন প্রার্থীরা।

মনোনয়নপত্র জমা দেওয়া শেষে খাদ্যমন্ত্রী বলেন, গণতান্ত্রিক প্রক্রিয়ায় কখনো আগুন সন্ত্রাস করে মানুষকে কষ্ট দিয়ে দেশকে ভালোবাসা যায় না। বিএনপি সেই কাজটিই করছে। তাই বিএনপিকে দেশের মানুষ বর্জন করবে।

সারা দেশে নির্বাচনের উৎসব শুরু হয়েছে এবং নির্বাচনের পরেও এই উৎসব থাকবে বলে উল্লেখ করেন সাধন চন্দ্র মজুমদার।

বাংলাদেশ সময়: ১৯৩৮ ঘণ্টা, নভেম্বর ৩০, ২০২৩
এসআরএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।