ঢাকা, বৃহস্পতিবার, ২৬ বৈশাখ ১৪৩১, ০৯ মে ২০২৪, ০০ জিলকদ ১৪৪৫

নির্বাচন ও ইসি

সিরাজগঞ্জে স্বতন্ত্র প্রার্থীর সমর্থককে মারপিটের অভিযোগ 

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৮০০ ঘণ্টা, ডিসেম্বর ২৬, ২০২৩
সিরাজগঞ্জে স্বতন্ত্র প্রার্থীর সমর্থককে মারপিটের অভিযোগ 

সিরাজগঞ্জ: সিরাজগঞ্জ-৬ আসনে ঈগল প্রতীকে স্বতন্ত্র প্রার্থীর সমর্থক কালু ফকিরকে মারপিটের অভিযোগ উঠেছে আওয়ামী লীগ সমর্থকদের বিরুদ্ধে।  

মঙ্গলবার (২৬ ডিসেম্বর) সিরাজগঞ্জ-৬ আসনের নির্বাচন অনুসন্ধান কমিটির কর্মকর্তা ও যুগ্ম জেলা ও দায়রা জজ বরাবর লিখিত অভিযোগ করেন স্বতন্ত্র প্রার্থী হালিমুল হক মিরু।

লিখিত অভিযোগে তিনি উল্লেখ করেন, নির্বাচনকে কেন্দ্র করে নৌকা প্রতীকের প্রার্থী চয়ন ইসলামের সমর্থকেরা আমার, আমার পরিবার ও আমার সমর্থকদের ওপর হামলার জন্য বিভিন্নভাবে হুমকি দিয়ে আসছে। এরই ধারাবাহিকতায় মঙ্গলবার সকালে আমার সমর্থক কালু ফকিরকে পারকোলা গ্রামের শাহীন, অন্তর ও শরীফ সম্মিলিতভাবে হামলা চালিয়ে মারপিট করে আহত করে। এতে তিনি ও তার সমর্থকরা নিরাপত্তাহীনতা মধ্যে আছেন বলে উল্লেখ করেন।

সিরাজগঞ্জ যুগ্ম জেলা ও দায়রা জজ আদালতের বেঞ্চ সহকারী জুয়েল রানা বলেন, স্বতন্ত্র প্রার্থী হালিমুল হক মিরু তার এক কর্মীকে মারপিটের লিখিত অভিযোগ করেছেন। শীঘ্রই স্যার এ ব্যাপারে আদেশ দেবেন।  

বাংলাদেশ সময়: ১৮০০ ঘণ্টা, ডিসেম্বর ২৬, ২০২৩
এসএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।