ঢাকা, বৃহস্পতিবার, ২০ আষাঢ় ১৪৩১, ০৪ জুলাই ২০২৪, ২৬ জিলহজ ১৪৪৫

নির্বাচন ও ইসি

প্রচারণায় বাধার অভিযোগ, সিইসিকে সৈয়দ ইবরাহিমের চিঠি

নিউজ ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৮৫১ ঘণ্টা, ডিসেম্বর ২৭, ২০২৩
প্রচারণায় বাধার অভিযোগ, সিইসিকে সৈয়দ ইবরাহিমের চিঠি মেজর জেনারেল (অব.) সৈয়দ মুহাম্মদ ইবরাহিম

কক্সবাজার-১ আসনে বর্তমান সংসদ সদস্যের সমর্থক আওয়ামী লীগের নেতা-কর্মীরা বাংলাদেশ কল্যাণ পার্টির নির্বাচনী প্রচারণায় বাধা দিচ্ছে বলে নির্বাচন কমিশনে (ইসি) অভিযোগ করেছেন দলটির চেয়ারম্যান ও কক্সবাজার-১ (চকরিয়া-পেকুয়া) আসনের প্রার্থী মেজর জেনারেল (অব.) সৈয়দ মুহাম্মদ ইবরাহিম। নির্বাচনী প্রচারণায় বাধা সৃষ্টি করে বর্তমান সংসদ সদস্য জাফর আলম উল্টো তার বিরুদ্ধে অভিযোগ করছেন বলেও চিঠিতে উল্লেখ করেন সৈয়দ ইবরাহিম।

বুধবার (২৭ ডিসেম্বর) প্রধান নির্বাচন কমিশনার (সিইসি) বরাবর পাঠানো এই অভিযোগপত্রের সঙ্গে নির্বাচনী প্রচারণায় বাধাদানকারীদের একটি তালিকাও পাঠিয়েছেন তিনি।

চিঠিতে মেজর জেনারেল (অব.) সৈয়দ ইবরাহিম অভিযোগ করেন, একাদশ জাতীয় সংসদ নির্বাচনে তাকে ভোট দিতে কক্সবাজার-১ আসনের স্বতন্ত্র সংসদ সদস্য পদপ্রার্থী ও বর্তমান সংসদ সদস্য জাফর আলম তার মদতপুষ্ঠ জনপ্রতিনিধি (ইউপি চেয়ারম্যান) ও দলীয় রাজনৈতিক পদধারী সন্ত্রাসীদের মাধ্যমে আমার (সৈয়দ ইবরাহিম) কর্মী ও সমর্থকদের নিয়মিত ভয়ভীতি দেখাচ্ছেন এবং হুমকি দিচ্ছেন। আবার তারাই আমার ও দলের বিরুদ্ধে অপপ্রচার চালাচ্ছেন এবং অভিযোগ করছেন।

চিঠির সঙ্গে সন্ত্রাসীদের একটি তালিকা দিয়ে তাদের বিরুদ্ধে দ্রুত আইনি পদক্ষেপ নিতে প্রধান নির্বাচন কমিশনারের প্রতি অনুরোধ জানিয়েছেন সৈয়দ ইবরাহিম।

বাংলাদেশ সময়: ১৮৪৯ ঘণ্টা, ডিসেম্বর ২৭, ২০২৩
এইচএ/

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।