ঢাকা, শনিবার, ১৪ বৈশাখ ১৪৩১, ২৭ এপ্রিল ২০২৪, ১৭ শাওয়াল ১৪৪৫

নির্বাচন ও ইসি

স্বতন্ত্র প্রার্থীকে হত্যার হুমকি, নৌকা সমর্থককে আদালতে তলব

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪০২ ঘণ্টা, জানুয়ারি ৩, ২০২৪
স্বতন্ত্র প্রার্থীকে হত্যার হুমকি, নৌকা সমর্থককে আদালতে তলব

সিরাজগঞ্জ: সিরাজগঞ্জ-৬ (শাহজাদপুর) আসনের স্বতন্ত্র প্রার্থী হালিমুল হক মিরু ও তার পরিবারের সদস্য এবং সমর্থকদের গালিগালাজ ও হত্যার হুমকি দেওয়ার অভিযোগে নৌকার সমর্থক শাহজাদপুর পৌরসভার সাবেক মেয়রের ছেলে সবুজকে আদালতে তলব করেছে নির্বাচনী অনুসন্ধান কমিটি।

মঙ্গলবার (২ জানুয়ারি) সিরাজগঞ্জ-৬ আসনের নির্বাচনী অনুসন্ধান কমিটির কর্মকর্তা ও যুগ্ম জেলা ও দায়রা জজ মো. মামুন-অর-রশিদ এ নোটিশ দেন।

নোটিশে বলা হয়, গত ৩১ ডিসেম্বর আওয়ামী লীগ মনোনীত প্রার্থী চয়ন ইসলামের সমর্থক ও সাবেক মেয়র নজরুল ইসলামের ছেলে সবুজ লোকজন নিয়ে মোটরসাইকেলে করে স্বতন্ত্র প্রার্থী হালিমুল হক মিরুর মনিরামপুরের বাড়ির সামনে গিয়ে মিরু, তার পরিবারের সদস্য ও সমর্থকদের অকথ্য ভাষায় গালিগালাজ করেন। সেই সঙ্গে তাদের হত্যার হুমকি দেন। যা নির্বাচনী আচরণবিধির সুস্পষ্ট লঙ্ঘন। এ কারণে আগামী ৪ জানুয়ারি (বৃহস্পতিবার) সকালে নৌকার সমর্থক সবুজকে সশরীরে নোটিশকারীর আদালতে হাজির হয়ে লিখিত ব্যাখ্যা দিতে বলা হয়েছে।

বাংলাদেশ সময়: ১৪০০ ঘণ্টা, জানুয়ারি ৩, ২০২৪
এসআই

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।