ঢাকা, রবিবার, ১৫ বৈশাখ ১৪৩১, ২৮ এপ্রিল ২০২৪, ১৮ শাওয়াল ১৪৪৫

নির্বাচন ও ইসি

রূপগঞ্জে মন্ত্রীর এপিএস এমদাদের ভোট কেন্দ্র দখলের চেষ্টা! 

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১২৫৯ ঘণ্টা, জানুয়ারি ৭, ২০২৪
রূপগঞ্জে মন্ত্রীর এপিএস এমদাদের ভোট কেন্দ্র দখলের চেষ্টা! 

রূপগঞ্জ: নারায়ণগঞ্জের রূপগঞ্জে দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে পাট ও বস্ত্রমন্ত্রীর গোলাম দস্তগীর গাজীর সহকারী একান্ত সচিব (এপিএস) এমদাদুল হকের বিরুদ্ধে ভোটকেন্দ্র দখলের চেষ্টার অভিযোগ উঠেছে। ভোট শুরুর পর দেড় শতাধিক কর্মী নিয়ে তিনি কেন্দ্রে প্রবেশ করেন।

এতে উপস্থিত ভোটারদের মধ্যে আতঙ্ক সৃষ্টি হয়।

জানা যায়, রূপগঞ্জের চনপাড়ার ৯ নং ওয়ার্ডের নবকিশলয় হাইস্কুল অ্যান্ড গার্লস কলেজ, আল আমিন একাডেমি, সরকারি প্রাথমিক বিদ্যালয় ভোটকেন্দ্রসহ কয়েকটি কেন্দ্রে আওয়ামী লীগের দেড় শতাধিক নেতাকর্মী নিয়ে তাকে ঘুরতে দেখা যায়। এসময় এমদাদুল হকের সঙ্গে বিতর্কিত নারী ইউপি সদস্য রিতা আক্তার ও চনপাড়ার আরেক বিতর্কিত স্থানীয় ইউপি সদস্য শমসের ও তার সন্ত্রাসী বাহিনীর সদস্যরাও ছিল।

ভোটারদের অভিযোগ, মন্ত্রী গাজীর সঙ্গে শত্রুতা করে এই এলাকায় বসবাস করা সম্ভব নয়। তাই ভোটের মাঠে ভীতি সৃষ্টি করার জন্য চিহ্নিত সন্ত্রাসী ও মাদক ব্যবসায়ীদের নিয়ে শোডাউন দিচ্ছে তার এপিএস। যাতে ভোটাররা ভীত থাকে।

এ বিষয়ে জানতে চাইলে সহকারী রিটার্নিং কর্মকর্তা আহসান মাহমুদ রাসেল জানান, এই বিষয়টি আমার জানা নেই। তবে খবর নিয়ে ব্যবস্থা নেওয়া হবে।

বাংলাদেশ সময়: ১২৫৭ ঘণ্টা, জানুয়ারি ০৭, ২০২৪
নিউজ ডেস্ক

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

নির্বাচন ও ইসি এর সর্বশেষ