ঢাকা, শনিবার, ১৬ আষাঢ় ১৪৩১, ২৯ জুন ২০২৪, ২১ জিলহজ ১৪৪৫

নির্বাচন ও ইসি

ভোটের মধ্য দিয়ে সন্ত্রাস, নৈরাজ্য ও দুর্নীতিকে ‘না’ বলি: নাছিম

স্পেশাল করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১২৫৯ ঘণ্টা, জানুয়ারি ৭, ২০২৪
ভোটের মধ্য দিয়ে সন্ত্রাস, নৈরাজ্য ও দুর্নীতিকে ‘না’ বলি: নাছিম আ ফ ম বাহাউদ্দিন নাছিম

ঢাকা: আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক ও ঢাকা ৮ আসনে দলের মনোনীত প্রার্থী আ ফ ম বাহাউদ্দিন নাছিম বলেছেন, আমি জীবনে বহু নির্বাচন দেখেছি এবং অংশগ্রহণ করেছি। কিন্তু এই নির্বাচনে মানুষের আগ্রহ অনেক বেশি।

এটি হলো নৈরাজ্য, অগ্নিসন্ত্রাস ও মানুষ পুড়িয়ে মারার বিপক্ষে মানুষের আগ্রহ। সবাইকে কেন্দ্রে গিয়ে ভোট দানের মধ্য দিয়ে সন্ত্রাস, নৈরাজ্য ও দুর্নীতিকে না বলার আহ্বান জানাচ্ছি।

রোববার (৭ জানুয়ারি) সকালে রাজধানীর আবুজর গিফারী কলেজ কেন্দ্র পরিদর্শনে শেষে সাংবাদিকদের তিনি এ কথা বলেন।  

তিনি বলেন, সব জায়গায় নির্বাচন ঘিরে মানুষের ভেতরে স্বতঃস্ফূর্ততা রয়েছে। বয়স্ক মানুষরাও ভোট দিতে চলে এসেছেন। এ শীতের সকাল তাদের আটকাতে পারেনি। তরুণরা অনেকেই আমাকে বলেছেন তারা এবার প্রথম ভোট দিচ্ছেন। তরুণদের মধ্যে যে উৎসাহ ও উদ্দীপনা এটি চমৎকার ৷ আওয়ামী লীগ ঐতিহ্যবাহী দল। গত ১৫ বছরের উপহার উন্নয়ন ও সমৃদ্ধি। শেখ হাসিনার অসামান্য অবদানের স্বীকৃতি হিসেবে আমরা নিশ্চয়ই বিপুল ভোটে বিজয়ী হবো।  

নাছিম বলেন, বিএনপির কর্মসূচির সঙ্গে গণতান্ত্রিক কোনো প্রক্রিয়ার মিল নেই। এদের কর্মসূচিতে জনগণের কোনো সমর্থন না থাকায় ১৫ বছর তারা অগণিত বার সরকার পতনের আন্দোলন, অবরোধ, হরতাল, অগ্নিসন্ত্রাস করে গাড়ি পুড়িয়ে ও মানুষ পুড়িয়ে মারার পরও তাদের আন্দোলন সফল হয়নি। দেশের মানুষ এমন নাশকতাকে সমর্থন করে না।  

বাহাউদ্দিন নাছিম সকাল সাড়ে আটটার দিকে আবুজর গিফারী কলেজ কেন্দ্র পরিদর্শনে আসেন। তিনি ভোটারদের সঙ্গে কুশল বিনিময় করেন।  

বাংলাদেশ সময়: ১২৫৮ ঘণ্টা, জানুয়ারি ০৭, ২০২৪
এসকে/এসআইএস 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।