ঢাকা, শনিবার, ৯ আষাঢ় ১৪৩১, ২২ জুন ২০২৪, ১৪ জিলহজ ১৪৪৫

নির্বাচন ও ইসি

মোটরসাইকেল নিয়ে শোডাউন, চেয়ারম্যান প্রার্থীকে জরিমানা

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৯১০ ঘণ্টা, মে ১৬, ২০২৪
মোটরসাইকেল নিয়ে শোডাউন, চেয়ারম্যান প্রার্থীকে জরিমানা

নীলফামারী: নীলফামারীর কিশোরগঞ্জে মোটরসাইকেল নিয়ে শোডাউন করায় নির্বাচনী আচরণবিধি লঙ্ঘনের অভিযোগে চেয়ারম্যান প্রার্থী শাহ মো. আবুল কালাম বারী পাইলটকে ৪০ হাজার টাকা জরিমানা করেছেন ভ্রাম্যমাণ আদালত।  

বুধবার (১৫ মে) বিকেলে মোটরসাইকেল শোডাউনের সময় আচরণবিধি নিয়ন্ত্রণের দায়িত্বে নিয়োজিত নির্বাহী ম্যাজিস্ট্রেট ও সহকারী কমিশনার (ভূমি) মো. মঈন খান এলিস ভ্রাম্যমাণ আদালত বসিয়ে তাকে এ জরিমানা করেন।

শাহ মো. আবুল কালাম বারী পাইলট বর্তমান উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে আনারস প্রতীক নিয়ে প্রতিদ্বন্দ্বিতা করছেন।

ভ্রাম্যমাণ আদালত সূত্রে জানা গেছে, বুধবার বিকেলে শাহ মো. আবুল কালাম বারী পাইলট প্রায় এক হাজার মোটরসাইকেল নিয়ে নেতাকর্মীদের সঙ্গে উপজেলা শহরের শেখ রাসেল মিনি স্টেডিয়ামে একত্রিত হন। এরপর উপজেলার বিভিন্ন এলাকায় মোটরসাইকেল শোডাউন করছিলেন। এসময় সংবাদ পেয়ে নির্বাহী ম্যাজিস্ট্রেট ঘটনাস্থলে গিয়ে তাকে জরিমানা করেন।  

এ বিষয়ে নির্বাহী ম্যাজিস্ট্রেট ও সহকারী কমিশনার ভূমি মো. মঈন খান এলিস বলেন, তিনি নির্বাচনী আচরণবিধি লঙ্ঘন করে মোটরসাইকেল শোডাউন করছিলেন। খবর পেয়ে ঘটনাস্থলে গিয়ে সত্যতা পাওয়ায় আচরণবিধি লঙ্ঘনের দায়ে ৪০ হাজার টাকা জরিমানা করা হয়।

বাংলাদেশ সময়: ০৯০৭ ঘণ্টা, মে ১৬, ২০২৪
আরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।