ঢাকা, শুক্রবার, ১৩ বৈশাখ ১৪৩১, ২৬ এপ্রিল ২০২৪, ১৬ শাওয়াল ১৪৪৫

নির্বাচন ও ইসি

ঝালকাঠিতে ১২ প্রার্থীর মনোনয়নপত্র বাতিল

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০২৫৫ ঘণ্টা, মার্চ ১, ২০১৯
ঝালকাঠিতে ১২ প্রার্থীর মনোনয়নপত্র বাতিল উপজেলা পরিষদ নির্বাচন

ঝালকাঠি: উপজেলা পরিষদ নির্বাচনে ঝালকাঠির চার উপজেলায় দুই চেয়ারম্যান ও দশ ভাইস চেয়ারম্যান প্রার্থীর মনোনয়নপত্র বাতিল ঘোষণা করা হয়েছে। 

বৃহস্পতিবার (২৮ ফেব্রুয়ারি) যাচাই-বাছাই শেষে কাগজপত্রে ত্রুটি থাকায় রিটার্নিং কর্মকর্তা তাদের মনোনয়নপত্র বাতিল ঘোষণা করেন।

রিটার্নিং কর্মকর্তার কার্যালয় সূত্রে জানা যায়, ঝালকাঠির চার উপজেলায় চেয়ারম্যান পদে ১২ জন, ভাইস চেয়ারম্যান পদে ২০জন ও মহিলা ভাইস চেয়ারম্যান পদে ১৩ জন প্রার্থী মনোনয়নপত্র দাখিল করেন।

এদের মধ্যে ঝালকাঠি সদর ও নলছিটি উপজেলায় কারও মনোনয়নপত্র বাতিল হয়নি।

তবে কাঁঠালিয়া উপজেলায় দুই চেয়ারম্যান প্রার্থী, তিন ভাইস চেয়ারম্যান প্রার্থী, এক মহিলা ভাইস চেয়ারম্যান প্রার্থী, রাজাপুর উপজেলায় পাঁচজন ভাইস চেয়ারম্যান প্রার্থী ও একজন মহিলা ভাইস চেয়ারম্যান প্রার্থীর মনোনয়নপত্র বাতিল ঘোষণা করা হয়েছে।

কাঁঠালিয়ার উপজেলায় মহিলা ভাইস চেয়ারম্যান প্রার্থী নাজমিন আক্তার তুলির মনোনয়নত্র বাতিল হওয়ায় অপর প্রার্থী ফাতেমা খানম বিনা প্রতিদ্বন্দ্বিতায় বিজয়ী হতে যাচ্ছেন।

বাংলা‌দেশ সময়: ২১৫১ ঘণ্টা, ফেব্রুয়া‌রি ২৮, ২০১৮
এমএস/ওএইচ/

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।