ঢাকা, সোমবার, ৩১ শ্রাবণ ১৪২৯, ১৫ আগস্ট ২০২২, ১৬ মহররম ১৪৪৪

নির্বাচন ও ইসি

নৌকায় 'ওপেন ভোট' নেন, প্রিজাইডিং অফিসারের বাপ আমি

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১০৪৫ ঘণ্টা, নভেম্বর ২৮, ২০২১
নৌকায় 'ওপেন ভোট' নেন, প্রিজাইডিং অফিসারের বাপ আমি প্রিজাইডিং অফিসার আবুল খায়ের

ব্রাহ্মণবাড়িয়া: নৌকায় 'ওপেন ভোট' কাটেন, প্রিজাইডিং অফিসারের বাপ আমি-এভাবেই প্রিজাইডিং অফিসার আবুল খায়েরকে নৌকায় ওপেন ভোট নেওয়ার জন্য চাপ দেন আওয়ামী লীগের প্রার্থী মুজিবুর রহমান সওদাগর।

মুজিবুর রহমান নবীনগর উপজেলার লাউর ফতেহপুর ইউনিয়নের নৌকার চেয়ারম্যান প্রার্থী।


 
ব্রাহ্মণবাড়িয়ার তিন উপজেলার ৩২টি ইউনিয়ন পরিষদ (ইউপি) নির্বাচনে ভোটগ্রহণ চলছে।  

রোববার (২৮ নভেম্বর) সকাল ৮টা থেকে ৩১৮টি কেন্দ্রে শুরু হওয়া ভোটগ্রহণ চলবে বিকেল ৪টা পর্যন্ত। তবে ভোট শুরুর কিছুক্ষণ পরই নবীনগর উপজেলার লাউর ফতেহপুর ইউনিয়নের একটি কেন্দ্রে এসেই চেয়ারম্যান পদে নৌকা প্রতীকে ওপেন ভোট নেওয়ার জন্য কেন্দ্রের প্রিজাইডিং অফিসার আবুল খায়েরকে চাপ দেন নৌকার প্রার্থী মুজিবুর রহমান সওদাগর। এতে রাজি না হওয়ায় ওই কর্মকর্তাকে হুমকি দেন তিনি।  

এ নিয়ে কেন্দ্রে হট্টগোল হলে পুলিশ এসে আওয়ামী লীগ প্রার্থীকে কেন্দ্র থেকে বের করে দিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে।

তবে অভিযোগের বিষয়ে বক্তব্য জানতে আওয়ামী লীগের প্রার্থী মো. মুজিবুর রহমান সওদাগরের মোবাইলে ফোন করলে সেটি বন্ধ পাওয়া গেছে।

হাজীপুর সরকারি প্রাথমিক বিদ্যালয় ভোটকেন্দ্রের প্রিজাইডিং অফিসার আবুল খায়ের বলেন, আওয়ামী লীগের প্রার্থী এসে ওপেন ভোট নিতে আমাকে চাপ দেন। আমি রাজি না হলে আমাকে হুমকি দিয়ে বলেন, প্রিজাইডিং অফিসারের বাপ আমি। পরে আমি কেন্দ্রে দায়িত্বরত পুলিশ সদস্যদের জানিয়েছি।

লাউর ফতেহপুর ইউনিয়নের পুলিশের স্ট্রাইকিং ফোর্সের ইনচার্জ ও পুলিশ পরিদর্শক কাজী মাসুদ ইবনে আনোয়ার বলেন, প্রিজাইডিং অফিসারের ফোন পেয়ে সঙ্গে সঙ্গে কেন্দ্রে আসি। কেন্দ্রে এসে ওই প্রার্থীকে পাইনি। শান্তিপূর্ণভাবেই ভোট চলছে।

বাংলাদেশ সময়: ১০৪১ ঘণ্টা, নভেম্বর ২৮, ২০২১
এসআই

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa