ঢাকা, বৃহস্পতিবার, ২৬ বৈশাখ ১৪৩১, ০৯ মে ২০২৪, ০০ জিলকদ ১৪৪৫

নির্বাচন ও ইসি

আগের রাতে নৌকার প্রার্থীর মৃত্যু, ভানী ইউপির ভোট স্থগিত

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১১২৩ ঘণ্টা, ফেব্রুয়ারি ৭, ২০২২
আগের রাতে নৌকার প্রার্থীর মৃত্যু, ভানী ইউপির ভোট স্থগিত

কুমিল্লা: ভোটের আগের রাতেই নৌকা প্রতীকের চেয়ারম্যান প্রার্থী নূরুজ্জামান ভূঁইয়া মুকুলের মৃত্যুতে স্থগিত করা হয়েছে দেবিদ্বারের ভানী ইউনিয়ন পরিষদ (ইউপি)। রোববার (০৬ ফেব্রুয়ারি) রাত ৯টার দিকে হৃদযন্ত্রের ক্রিয়া বন্ধ হয়ে মারা যান তিনি।



বাংলানিউজকে বিষয়টি নিশ্চিত করেছেন দেবিদ্বার উপজেলার নির্বাহী কর্মকর্তা (ইউএনও) আশিক-উন-নবী। তিনি জানান, তিনি কুমিল্লার একটি হাসপাতালে মারা গেছেন।  

তার মৃত্যুতে এ ইউপিতে চেয়ারম্যান, সাধারণ সদস্য ও সংরক্ষিত মহিলা সদস্যসহ সব পদে ভোট স্থগিত করেছেন রিটার্নিং কর্মকর্তা আজহারুল ইসলাম। সোমবার (৭ ফেব্রুয়ারি) সপ্তম ধাপে এ নির্বাচন হওয়ার কথা ছিল।

আরও পড়ুন: ভোটের আগের রাতেই নৌকার চেয়ারম্যান প্রার্থীর মৃত্যু

রোবাবর রাত ১১টার দিকে গণবিজ্ঞপ্তি জারি করে ভোট গ্রহণ স্থগিত করা হয়। আজ দেবীদ্বার উপজেলার ১৫টি ইউনিয়নের মধ্যে বাকি ১৪টিতে ভোট হচ্ছে।

ভানী ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি ও বর্তমান চেয়ারম্যান মো. নুরুজ্জামান ভূঁইয়ার বাড়ি দেবীদ্বার উপজেলার নোয়াগাঁও গ্রামে।  

এদিকে তার ভাই কামরুল ইসলামের দাবি, রোববার বিকেলে নোয়াগাঁও সরকারি প্রাথমিক বিদ্যালয় ভোটকেন্দ্রে যান স্বতন্ত্র প্রার্থী জালাল উদ্দিনের ভাগনে পাশের চান্দিনা উপজেলার বাসিন্দা ছাত্রদল নেতা আবদুল কাইয়ুম। তাকে দেখে প্রতিবাদ করেন নুরুজ্জামান। তখন তাদের মধ্যে কথা-কাটাকাটি হয়। একপর্যায়ে নুরুজ্জামানের বুকে লাথি মারেন কাইয়ুম। এতে তিনি মাটিয়ে পড়ে জ্ঞান হারিয়ে ফেলেন। পরে তাকে কুমিল্লার একটি হাসপাতালে নেওয়া হলে তিনি মারা যান।

বাংলাদেশ সময়: ১১১৭ ঘণ্টা, ফেব্রুয়ারি ৭, ২০২২
এসআই

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।