ঢাকা, বৃহস্পতিবার, ৫ বৈশাখ ১৪৩১, ১৮ এপ্রিল ২০২৪, ০৮ শাওয়াল ১৪৪৫

নির্বাচন ও ইসি

বিয়ানীবাজার-গোলাপগঞ্জে নির্বাচনে প্রতীক পেলেন প্রার্থীরা

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১২৯ ঘণ্টা, মে ২৭, ২০২২
বিয়ানীবাজার-গোলাপগঞ্জে নির্বাচনে প্রতীক পেলেন প্রার্থীরা

সিলেট: বিয়ানীবাজার পৌর মেয়র-কাউন্সিলর, গোলাপগঞ্জে চেয়ারম্যান পদে প্রতীক বরাদ্দ দেওয়া হয়েছে।  

শুক্রবার (২৭ মে) সংশ্লিষ্ট রিটানিং কর্মকর্তারা প্রার্থীদের মথ্যে প্রতীক বরাদ্দ দেন।

আর প্রতীক হাতে পেয়েই প্রচারণায় নেমেছেন প্রার্থীরা।

বিয়ানীবাজার পৌর নির্বাচনে রিটানিং কর্মকর্তা ও মৌলভীবাজার জেলা নির্বাচন অফিসার মোহাম্মদ আলমগীর হোসেন প্রার্থীদের হাতে প্রতীক তুলে দেন।  

অন্যদিকে, গোলাপগঞ্জ উপজেলা পরিষদ উপ নির্বাচনে চেয়ারম্যান পদে দুই প্রার্থীকে প্রতীক বরাদ্দ দেওয়া হয়েছে জানান সহকারী রিটারিং কর্মকর্তা ও সংশ্লিষ্ট উপজেলা নির্বাচন অফিসার সাইদুর রহমান।

বিয়ানীবাজার পৌরসভায় মেয়র পদে স্বতন্ত্র সাত প্রার্থীর মধ্যে আওয়ামী লীগের বিদ্রোহী আহবাবুর রহমান প্রতীক পেয়েছেন (কম্পিউটার), দলের আরেক বিদ্রোহী ফারুকুল হক (চামচ), আব্দুস সামাদ আজাদ (হ্যাঙ্গার), মোহাম্মদ অজি উদ্দিন (নারিকেল গাছ) মোহাম্মদ আব্দুস সবুর (মোবাইলফোন), আওয়ামী লীগ বিদ্রোহী মো. আব্দুল কুদ্দুছ (হেলমেট), সাবেক পৌর প্রশাসক তফজ্জুল হোসেন (জগ)।  

আর আওয়ামী লীগ মনোনীত প্রার্থী বর্তমান মেয়র আব্দুস শুকুর (নৌকা), জাতীয় পার্টির  মো. সুনাম উদ্দিন (লাঙল) এবং বাংলাদেশের কমিউনিস্ট পার্টির মোহাম্মদ আবুল কাশেম (কাস্তে) মার্কা নিয়ে প্রতিদ্বন্দ্বিতা করবেন।

এছাড়া গোলাপগঞ্জ উপজেলা পরিষদ উপ নির্বাচনে চেয়ারম্যান পদে দুই প্রার্থীর মধ্যে আওয়ামী লীগ মনোনীত মঞ্জুর কাদির শাফি (নৌকা) এবং তার একমাত্র প্রতিদ্বন্দ্বি মো. সফিক উদ্দিন (ঘোড়া) প্রতীকে প্রতিদ্বন্দ্বিতা করবেন।

এছাড়া সংরক্ষিত তিনটি ওয়ার্ডে ১০ নারী প্রার্থী এবং সাধারণ নয়টি ওয়ার্ডে ৪৮ প্রার্থীর মধ্যে একই দিনে প্রতীক বরাদ্দ দেওয়া হয়।

বাংলাদেশ সময়: ২১২৫ ঘণ্টা, মে ২৫, ২০২২
এনইউ/এসআরএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।