ঢাকা, শুক্রবার, ২৯ চৈত্র ১৪৩০, ১২ এপ্রিল ২০২৪, ০২ শাওয়াল ১৪৪৫

বিনোদন

ঢাকাই জামদানিতে নজরকাড়া রানি মুখার্জি

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪৪৮ ঘণ্টা, জানুয়ারি ২৮, ২০২৩
ঢাকাই জামদানিতে নজরকাড়া রানি মুখার্জি

সরস্বতী পূজার দিন ঢাকাই জামদানি শাড়ি, বাঙালি সাজে দেখা গেছে বলিউড অভিনেত্রী রানি মুখার্জিকে। তবে তার এই সাজ পূজার জন্য নয়।

এমন সাজে ধরা দিলেন তার নতুন সিনেমার ফার্স্ট লুকে।

সরস্বতী পূজা উপলক্ষে ‘মিসেস চ্যাটার্জি ভার্সেস নরওয়ে’ সিনেমার লুক প্রকাশ্যে এনেছে প্রযোজনা সংস্থা। যেখানে আদ্যোপান্ত বাঙালি বউমা সেজেছেন রানি।  

যেখানে, ঢাকাই জামদানি শাড়ি, কানের পাশে ফুল শুধু তাই নয় হাতে শাঁখা পলা সবই রয়েছে। সঙ্গে দুই খুদে। সম্ভবত, সিনেমাতে তার সন্তানের ভূমিকায় অভিনয় করছেন এই দুই খুদে সদস্য। ছবিতে দেখা যাচ্ছে, ছেলেমেয়েদের সঙ্গে নিয়ে সেলফি তুলছেন রানি।  

জানা গেছে, একজন মায়ের লড়াইকে পর্দায় ফুটিয়ে তুলবে এই গল্প। সমস্ত প্রতিকূলতার বিরুদ্ধে লড়াই করার এবং নিজের সন্তানদের রক্ষা করার জন্য একজন মা ঠিক কী কী করতে পারে, তাই দেখানো হবে এই সিনেমাতে।

মার্চের ১৭ তারিখ মুক্তি পেতে যাচ্ছে ‘মিসেস চ্যাটার্জি ভার্সেস নরওয়ে’ সিনেমাটি। এতে রানির বিপরীতে দেখা যাবে কলকাতার অভিনেতা অনির্বাণ ভট্টাচার্যকে।

বাংলাদেশ সময়: ১৪৪৮ ঘণ্টা, জানুয়ারি ২৮, ২০২৩
এনএটি 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।