ঢাকা, রবিবার, ২০ ফাল্গুন ১৪৩০, ০৩ মার্চ ২০২৪, ২১ শাবান ১৪৪৫

বিনোদন

চারদিনে ৪ বছরের দুঃখ ভুলে গেছি: শাহরুখ

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫১৬ ঘণ্টা, জানুয়ারি ৩১, ২০২৩
চারদিনে ৪ বছরের দুঃখ ভুলে গেছি: শাহরুখ

‘পাঠান’ নিয়ে বিতর্কের কারণেই প্রথম থেকেই কোনো প্রতিক্রিয়া না দেওয়ার সিদ্ধান্ত নিয়েছিলেন শাহরুখ খানসহ সিনেমার পুরো টিম। তাই ‘পাঠান’ মুক্তির আগে পর্যন্ত কোনো মন্তব্যই করেননি শাহরুখ খান।

তবে সব বিতর্ককে উড়িয়ে মাত্র ৫ দিনেই ৫০০ কোটির ব্যবসা করে ফেলেছে ‘পাঠান’। সেই সাফল্যকে সঙ্গে নিয়েই সোমবার (৩০ জানুয়ারি) যশরাজের স্টুডিওতে সংবাদ সম্মেলন আয়োজন করেন শাহরুখ। সেখানেই প্রথমবার সিনেমা নিয়ে মন খুলে কথা বললেন বলিউড বাদশা। সঙ্গে ছিলেন দীপিকা পাড়ুকোন ও জন আব্রাহম।

প্রথমেই শাহরুখ ধন্যবাদ জানান, দেশের সব সংবাদমাধ্যমকে। শাহরুখের কথায়, এই সিনেমা যে শান্তিপূর্ণভাবে মুক্তি পেয়েছে তার নেপথ্যে অবশ্যই রয়েছেন সংবাদমাধ্যম। সিনেমার সাফল্যের অংশীদার তারাও। আমি বরাবরই চেয়েছিলাম, ঘৃণার সঙ্গে নয়, এই সিনেমা মুক্তি পাক ভালবাসাকে সঙ্গে নিয়ে। সৃষ্টিকর্তাকে ধন্যবাদ শেষমেশ সেটাই ঘটেছে।

সংবাদ সম্মেলনে পাঠানের সঙ্গে জড়িত সব বিতর্ককেই যেন এড়িয়ে গেলেন শাহরুখ। বরং উত্তর দিলেন ধৈর্য্য ধরে। শাহরুখ বলেন, করোনার সময় তো রান্না শিখছিলাম। ভেবেছিলাম হয়তো পেশা বদলাতে হবে। তবে গত চার বছরের সব দুঃখ, গত চারদিনে ভুলে গেছি।  

সংবাদমাধ্যমের হাত ধরে পাঠানের প্রচার না করলেও, সামাজিকমাধ্যমে এই সিনেমা নিয়ে লাগাতার প্রচার করেছেন শাহরুখ। ভক্তদের নানা প্রশ্নের উত্তরও দিয়েছেন। শাহরুখের কথায়, দর্শকদের ধন্যবাদ জানাই। কারণ, তারাই আমার মেরুদণ্ড।

‘পাঠান’ সিনেমায় তুরুপের তাস শাহরুখ হলেও, শাহরুখের কাছে এই সিনেমার আসল চমকই হল জন আব্রাহম। প্রায় প্রত্যেকটি কথাতেই জনের প্রশংসায় পঞ্চমুখ ছিলেন তিনি।  

শাহরুখের কথায়, জনের মতো ভিলেন ছিল বলেই, ঠাপানের এই রাজত্ব। আমাকে নয়, জনকে দেখেই মেয়েরা বেশি পাগল হয়েছে! 

শাহরুখের মুখে শোনা যায়, দীপিকার প্রশংসাও। শাহরুখ জানান, দীপিকা এই সিনেমার স্টাইল স্টেটমেন্ট। দীপিকা তো আমার থেকেও ভালো মারপিট করেছে।

‘পাঠান’ সিনেমার সাফল্যের মাঝেই শাহরুখ ও সিনেমার পরিচালক ইঙ্গিত দিলেন পাঠান ২-এর। শাহরুখের কথায়, পাঠান ২-এ প্রাণপণ কাজ করব। পাঠানের থেকেই আরো বেশি সাফল্য নিয়ে আসব। তবে ঠিক কবে ‘পাঠান ২’ আসবে তা কিন্তু ফাঁস করেন না কেউই।

আদিত্য চোপড়া প্রযোজিত সিদ্ধার্থ আনন্দ পরিচালতি সিনেমাটি মুক্তি পায় ২৫ জানুয়ারি। এতে শাহরুখের সঙ্গে জুটি বেঁধে অভিনয় করেছেন দীপিকা পাড়ুকোন। এর অন্যান্য চরিত্রে অভিনয় করেছেন জন আব্রাহম, ডিম্পল কাপাডিয়া, আশুতোষ রানা, গৌতম, একতা কৌরকে। এছাড়াও ক্যামিও চরিত্রে দেখা গেছে সালমান খানকে।

বাংলাদেশ সময়: ১৫১৬ ঘণ্টা, জানুয়ারি ৩১, ২০২৩
এনএটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।