ঢাকা, বুধবার, ১৯ আষাঢ় ১৪৩১, ০৩ জুলাই ২০২৪, ২৫ জিলহজ ১৪৪৫

বিনোদন

ভুয়া আইডি দিয়ে দিলারা জামানকে নিয়ে অপপ্রচার

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫০৪ ঘণ্টা, ফেব্রুয়ারি ২৫, ২০২৩
ভুয়া আইডি দিয়ে দিলারা জামানকে নিয়ে অপপ্রচার দিলারা জামান

ফেসবুকে ভুয়া আইডি খুলে প্রবীণ অভিনেত্রী দিলারা জামানকে নিয়ে অপপ্রচার চালাচ্ছেন অজ্ঞাত এক ব্যক্তি। এতে ব্যাপক বিরক্তি প্রকাশ করেছেন কিংবদন্তি এই অভিনেত্রী।

বৃহস্পতিবার (২৩ ফেব্রুয়ারি) অজ্ঞাত ওই ব্যক্তি অভিনেত্রীর শারীরিক অবস্থার কথা জানিয়ে একটি স্ট্যাটাস দেন। সেখানে লেখা হয়, আমার শারীরিক অবস্থা খুব বেশি ভালো নয়। সবাই আমার জন্য দোয়া করিও।  

এর কিছু সময় পর আরেকটি স্ট্যাটাসে লেখা হয়, যদি হারিয়ে যাই এই পৃথিবীর পরে, যদি বলি আর এসো না ফিরে, জেনে রেখো ভালোবেসেছিলাম ভবে।  

ইতোমধ্যে সামাজিকমাধ্যমে দিলারা জামানের স্ট্যাটাসগুলো অভিনেতা রাইসুল ইসলাম আসাদ, গায়িকা শাকিলা শর্মাসহ শোবিজের অনেকেই নিজের আইডি থেকে শেয়ার করেছেন।

এ বিষয়ে দিলারা জামান জানান, আমি বেশ ভালোই আছি। আমি ফেসবুক ব্যবহার করি না। হয়তো কেউ আমার নামে আবার ভুয়া আইডি খুলেছে। আর আমার সম্পর্কে ভুল তথ্য প্রচার করছে। আল্লাহ তাআলার অশেষ রহমতে আমি এখনও সুস্থ আছি, ভালো আছি।  

বিরক্তি প্রকাশ করে দিলারা জামান আরো বলেন, কিন্তু কিছু মানুষ কেন আমার সঙ্গে এমন করছে, সেটাই বুঝতে পারছি না। অসুস্থ শুনে আমাকে অনেকেই ফোন দিচ্ছে। এ কেমন ব্যবহার করছে তারা। এতে আমি খুবই বিরক্ত হচ্ছি।

বাংলাদেশ সময়: ১৫০৪ ঘণ্টা, ফেব্রুয়ারি ২৫, ২০২৩ 
এনএটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।