ঢাকা, বুধবার, ১১ বৈশাখ ১৪৩১, ২৪ এপ্রিল ২০২৪, ১৪ শাওয়াল ১৪৪৫

বিনোদন

গভীর রাতে নুসরাত ফারিয়ার গলায় ‘সাদা সাদা কালা কালা’

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১০২ ঘণ্টা, মার্চ ২, ২০২৩
গভীর রাতে নুসরাত ফারিয়ার গলায় ‘সাদা সাদা কালা কালা’ নুসরাত ফারিয়া

‘হাওয়া’ সিনেমার জনপ্রিয় গান ‘সাদা সাদা কালা কালা’। হাসিম মাহমুদের লেখা গানটির গায়ক আরফান মৃধা শিবলু।

গানের সুর দিয়েছেন ইমন চৌধুরী। জনপ্রিয় এই গানটি এবার গভীর রাতে শুটিং শেষ হওয়ার আনন্দে গাইলেন অভিনেত্রী নুসরাত ফারিয়া।

জি-ফাইভের ব্যানারে ভারতের পশ্চিমবঙ্গের নির্মাতা রাজ চক্রবর্তী নির্মাণ করছেন ‘আবার প্রলয়’। যে ওয়েব সিরিজে দেখা মিলবে শাশ্বত চট্টোপাধ্যায়, ঋত্বিক চক্রবর্তী, দেবাশিসসহ আরো অনেকেরই। তাদের সঙ্গে দেখা মিলবে নুসরাত ফারিয়াকেও।  

জানা গেছে, একটি গানে নাচের দৃশ্যে দেখা যাবে নুসরাত ফারিয়াকে। বুধরবা (১ মার্চ) ছিল সেই গানের শুটিং। রাত ২টা ৪১ নাগাদ শেষ হয় শুটিং। এরপরেই সেটে উপস্থিত সবাইকে ‘সাদা সাদা কালা কালা’ গানটি গেয়ে শোনান এই অভিনেত্রী।

সেই সময়ের ভিডিও সামাজিকমাধ্যমে শেয়ার করেছেন পরিচালক রাজ চক্রবর্তী। নুসরাতের গলায় এই গান শুনে উপস্থিত সবাই তাকে আরো একটি গান গাইতে অনুরোধ করেন, তবে নুসরাত ফারিয়া বলেন, ‘এখন প্যাকআপ হয়ে গেছে, আর নয়। ’

উপস্থাপনায়, মডেলিংয়ের পাশাপাশি গায়িকা হিসাবেও বহু আগেই আত্মপ্রকাশ করেছেন এই নায়িকা। নিজের গাওয়া একাধিক গানে মিউজিক অ্যালবামও বের করেছেন তিনি।

২০১৮ সালে মুক্তি পেয়েছিল নায়িকা নুসরাত ফারিয়ার প্রথম গান ‘পটাকা’। প্রকাশ তার ঠিক দুই বছর পর প্রকাশ পায় তার দ্বিতীয় গান ‘আমি চাই থাকতে’। এরপরে ‘হাবিবি’ শিরোনামের আরো একটি গান প্রকাশ করেছেন এই চিত্রতারকা।  

এদিকে, সর্বশেষ এই অভিনেত্রীকে ‘অপারেশন সুন্দরবন’ সিনেমাতে দেখা গিয়েছিল। মুক্তির অপেক্ষায় আছে নুসরাত ফারিয়ার ‘মুজিব : একটি জাতির রূপকার’ সিনেমাটি।

বাংলাদেশ সময়: ২১০২ ঘণ্টা, মার্চ ০২, ২০২৩
এনএটি 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।