ঢাকা, শনিবার, ১৫ আষাঢ় ১৪৩১, ২৯ জুন ২০২৪, ২১ জিলহজ ১৪৪৫

বিনোদন

দুলকারের সখ গাড়ি, সংগ্রহে আছে কতগুলো?

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭০৮ ঘণ্টা, এপ্রিল ৮, ২০২৩
দুলকারের সখ গাড়ি, সংগ্রহে আছে কতগুলো? দুলকার সালমান

দুলকার সালমান মালায়ালম সিনেমাতে কাজ করলেও তার জনপ্রিয়তা ভারতের গণ্ডিও ছাড়িয়েছে। সুপারস্টার মাম্মূত্তী-এর সন্তান দুলকার সালমান।

মানুষের নানা ধরনের সখ থাকে, তেমনই এই অভিনেতার সখ গাড়ি। বেশ কিছু বিলাসবহুল গাড়ি রয়েছে তার সংগ্রহে।

ঠিক কতগুলো বিলাসবহুল গাড়ি তার সংগ্রহে রয়েছে, সেই হিসাব দিতে লজ্জা পান দুলকার সালমান। সম্প্রতি এক সাক্ষাৎকারে তাকে জিজ্ঞাসা করা হলে বিষয়টি এড়িয়ে যান অভিনেতা।

বরং জানান, গাড়িতে উঠে আর একটি জিনিস তিনি উপভোগ করেন, তা হলো গান শোনা। পছন্দের রাস্তা আছে দুলকারের, যেখান দিয়ে তিনি গাড়ি চালাতে ভালোবাসেন। সঙ্গে বাজে প্রিয় গানের প্লেলিস্ট।

নিজের গাড়ির সংগ্রহ নিয়ে একটিই মন্তব্য করেন ‘সীতা রামাম’র নায়ক। তিনি বলেন, আকর্ষণীয় সংগ্রহ রয়েছে আমার। শুধু যে বিদেশি গাড়ি, তা নয়।  

কতগুলো গাড়ি আছে তার জিজ্ঞাসা করলে তিনি বলেন, ‘সেটা বললে আমাকে সমস্যায় পড়তে হবে!’ জানান, অনেক ব্যবহৃত গাড়িও আছে তার সংগ্রহে। পুরনো গাড়ির মডেলও কেনেন তিনি।

দুলকার জানান, গাড়ি চালানোর ক্ষেত্রে তার প্রিয় রাস্তা হল ক্যালিফোর্নিয়ার রুট ওয়ান। সেই রাস্তা ধরে সান ফ্রান্সিসকো থেকে লস এঞ্জেলেস অবধি সমুদ্রের পাড় ঘেঁষে গাড়ি চালিয়েছেন অভিনেতা।  

অভিনেতার কথায়, ঢেলে সাজানো সেই রাস্তা, অবিশ্বাস্য! হঠাৎ যদি পাহাড় থেকে এসে সমুদ্রে পড়তে ইচ্ছে হয়, এই রাস্তার বিকল্প নেই। দু’বার আমি এই পথে এসেছি। গাড়িতে আমার বাবা এবং আরো অনেকে ছিল, সবাই ঘুমিয়ে পড়েছিল আরামে। আমি সেই সময়ে আরো গতি বাড়িয়ে দিই।

সেই গতির সঙ্গে সামঞ্জস্য রেখে উপযুক্ত গান চালানোর কথাও জানান দুলকার। এমন সফর চুটিয়ে উপভোগ করেন তিনি। বললেন, কেমন ভাবে গাড়ি চালাব, তাও ভীষণ ভাবে কী গান চলছে তার ওপর নির্ভর করে। যদি দ্রুত লয়ের কোনো গান হয়, আমি জোরে গাড়ি চালাই।  

তবে দুলকার জানান, অভিনেতা হওয়ার পর আর জোরে গাড়ি চালান না তিনি। কোনো রকম বিতর্কে থাকতে চান না, তাই সাবধানতা অবলম্বন করেন এই অভিনেতা।

বাংলাদেশ সময়: ১৭০৮ ঘণ্টা, এপ্রিল ০৮, ২০২৩
এনএটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।