ঢাকা, শনিবার, ১৫ আষাঢ় ১৪৩১, ২৯ জুন ২০২৪, ২১ জিলহজ ১৪৪৫

বিনোদন

সিঙ্গেল দাবি, বিয়েতে কেমন পাত্রী চান জানালেন সালমান

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১৪৫ ঘণ্টা, এপ্রিল ১৪, ২০২৩
সিঙ্গেল দাবি, বিয়েতে কেমন পাত্রী চান জানালেন সালমান সালমান মুক্তাদির

অভিনেতা ও কনটেন্ট ক্রিয়েটর সালমান মুক্তাদিরের একাধিক প্রেমের বিষয় খবরে উঠে এসেছে। তবে বর্তমানে নিজেকে সিঙ্গেল দাবি করলেন তিনি।

একইসঙ্গে তিনি জানালেন, কবে বিয়ে করবেন এবং জীবনসঙ্গী হিসেবে কেমন পাত্রী চান?

বৃহস্পতিবার (১৩ এপ্রিল) রাতে রাজধানীর সিনেপ্লেক্সের ইফতারে আসেন সালমান মুক্তাদির। সেখানেই সাংবাদিকদের সঙ্গে বিভিন্ন বিষয় নিয়ে আলাপকালে এসব কথা বলেন সালমান মুক্তাদির।

নিজেকে সিঙ্গেল দাবি করার পর সালমানের কাছে তার বিয়ের বিষয়ে জানতে চাওয়া হয়। এ বিষয়ে সালমান বলেন, আমি আয়মান সাদিকের জন্য অপেক্ষা করছি। ফ্রেন্ড সার্কেলের মধ্যে ও এখনো বিয়ে করেনি। ও বিয়ে করলেই তারপর আমি বিয়ে করব। ওর বিয়েটা হলে আমি আমার দায়িত্বটা নিতে পারব আর কি।

কেমন পাত্রী চান সালমান মুক্তাদির। এই প্রশ্নের জবাবে সালমান বলেন, বিয়ের জন্য পাত্রী একদমই প্রেফার করে না। আমার যদি কারো সঙ্গে থেকে ভালো লাগে, কথা বলে ভালো লাগে; ও যদি আমাকে বোঝে, আমি যদি তাকে বুঝি আর শ্রদ্ধাটা সব থেকে বেশি ইমপর্ট্যান্ট। শ্রদ্ধা না থাকলে একটা মানুষের সঙ্গে কোনোভাবেই সম্পর্ক ধরে রাখা যায় না।

একাধিক প্রেমের প্রসঙ্গ টেনে খোলামেলা আলাপে সালমান বলেন, যদি কেউ স্ব-ইচ্ছায় এসে আমার সঙ্গে থাকতে চায় বা সময় কাটাতে চায় সেটা ভিন্ন ইস্যু। কিন্তু আমি কাউকে কখনো মিথ্যা আশা দেই না।

বাংলাদেশ সময়: ২১৪৫ ঘণ্টা, এপ্রিল ১৪, ২০২৩
এনএটি 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।