ঢাকা, শুক্রবার, ১৩ বৈশাখ ১৪৩১, ২৬ এপ্রিল ২০২৪, ১৬ শাওয়াল ১৪৪৫

বিনোদন

মঞ্চে নোবেলের ‘অসংলগ্ন’ আচরণ, দর্শকদের জুতা নিক্ষেপ

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৩৫৮ ঘণ্টা, এপ্রিল ২৮, ২০২৩
মঞ্চে নোবেলের ‘অসংলগ্ন’ আচরণ, দর্শকদের জুতা নিক্ষেপ ফাইল ছবি

মঞ্চে মাইক্রোফোনের স্ট্যান্ড ভেঙে ফের বিতর্ক উসকে দিলেন কণ্ঠশিল্পী মাইনুল আহসান নোবেল।

বৃহস্পতিবার (২৭ এপ্রিল) রাতে কুড়িগ্রামের ফুলবাড়ী ডিগ্রি কলেজের সুবর্ণজয়ন্তী অনুষ্ঠানে এ কাণ্ড ঘটান তিনি।

ঘটনার ভিডিও রীতিমতো ভাইরাল। তাতে দেখা যাচ্ছে, গান পরিবেশন করতে গিয়ে মঞ্চে অসংলগ্ন আচরণ করছেন তিনি। মাইক্রোফোন স্ট্যান্ড দিয়ে সজোড়ে মঞ্চে আঘাত করছেন। আর নোবেলের এ কাণ্ড দেখে ক্ষুব্থ হয়ে দর্শক-শ্রোতাদের কেউ কেউ তাকে জুতা ও পানির বোতল ছুড়ে মারেন। অবস্থার বেগতিক দেখে আয়োজকদের কয়েকজন ছুটে আসেন। নোবেলকে নিরাপদ দূরত্বে সরিয়ে নেন। এ সময় উত্তেজিত শ্রোতাদের শোরগোল শোনা যায়, অনেকেই দাঁড়িয়ে ভিডিও ধারণ করতে থাকেন। পরিস্থিতি স্বাভাবিক আনতে এক গায়িকা মাইক হাতে নেন।

জানা গেছে, বৃহস্পতিবার কুড়িগ্রাম ফুলবাড়ি ডিগ্রি কলেজের ৫০ বছর পূর্তি উপলক্ষে আয়োজিত সাংস্কৃতিক অনুষ্ঠানে  আমন্ত্রণ জানানো হয় নোবেলকে। ওই দিন রাত ৯টার দিকে মঞ্চে তার গান পরিবেশনার কথা ছিল। কিন্তু তিনি মঞ্চে ওঠেন রাত ১১টা ২০ মিনিটে। মঞ্চে গান গাওয়ার একপর্যায়ে অসংলগ্ন ও উচ্ছৃঙ্খল আচরণ শুরু করেন।

ভারতের জি বাংলার ‘সারেগামাপা’ শোর মাধ্যমে খ্যাতি পাওয়া এ বাংলাদেশি গায়ক বিভিন্ন সময় নানা মন্তব্য বা বিতর্কিত কাণ্ড ঘটিয়ে সমালোচিত হয়েছেন। সম্প্রতি নিজের ক্যারিয়ার ধ্বংস হয়ে গেছে জানিয়ে ফেসবুকে পোস্ট দেন। বিবাহিত হয়েও নিজেকে সিঙ্গেল দাবি করেন। তার স্ত্রী সালসাবিল গণমাধ্যমকে জানান, চূড়ান্ত ডিভোর্স না  নোবেল মাদকসক্ত দায়ী করেন নোবেল।  

বাংলাদেশ সময়: ১৪০৫ ঘণ্টা, এপ্রিল ২৮, ২০২৩
এসএএইচ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।