ঢাকা, বৃহস্পতিবার, ১৪ চৈত্র ১৪৩০, ২৮ মার্চ ২০২৪, ১৭ রমজান ১৪৪৫

বিনোদন

কেন সবার সামনে কাঁদলেন বুবলী?

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭২৭ ঘণ্টা, মে ১৪, ২০২৩
কেন সবার সামনে কাঁদলেন বুবলী? শবনম বুবলী

ঢাকাই সিনেমার নায়িকা শবনম বুবলী। মা দিবস উপলক্ষে (১৩ মে) একটি অনুষ্ঠানে অংশ নিয়েছিলেন তিনি।

সেখানে বক্তব্য দিতে গিয়ে সবার সামনে কান্নায় ভেঙে পড়েন বুবলী।

‘বসগিরি’খ্যাত এই নায়িকা বলেন, গেল আট বছর ধরে চলচ্চিত্রে কাজ করার সুযোগ হয়েছে। অল্পদিনের ক্যারিয়ারে দর্শকদের ভালোবাসায় বেশ কিছু পুরস্কার আমার ঝুলিতে যোগ হয়েছে। কিন্তু আজকের সময়টা আমার কাছে অন্যরকম।

এ ধরনের চমৎকার আয়োজন করার জন্য আয়োজকদের অসংখ্যা ধন্যবাদ। অনুষ্ঠানে উপস্থিত হয়ে মায়েদের সম্মানিত করেছেন জীবন্ত কিংবদন্তি রুনা (রুনা লায়লা) ম্যাম। তাকেও অসংখ্য ধন্যবাদ।

এ সময় মায়ের স্মৃতিচারণা করতে গিয়ে বুবলী বলেন, আমার মাকে নিয়ে বলতে গেলে, আমি প্রচুর ইমোশনাল হয়ে যাই। কোনো দিন বলা হয়নি, প্রথমেই বলি- মা তোমাকে অনেক ভালোবাসি। এ কথা বলার পর কান্নায় ভেঙে পড়েন বুবলী।

কিছুক্ষণ কান্নার পর বুবলী বলেন, আমার জীবনের সবচেয়ে বড় পাওয়া যে মা বেঁচে থাকাবস্থায় আমি আমার মাকে সম্মানিত করতে পেরেছি। বর্তমানে আমার মা অনেক অসুস্থ। উনি আমার অক্সিজেন। আমি কখনো ভাবতে পারি না, আমি থাকা অবস্থায় আমার মা নেই। কখনো চিন্তা এলে আমি প্রচণ্ড ইমোশনাল হয়ে যাই।

এই অভিনেত্রী আরো বলেন, আমরা হয়তো কাজ করি, ব্যস্ত থাকি। মায়ের জন্য সময় বের করতে পারি না। খোঁজও নিতে পারি না, মা তুমি কেমন আছ?

বুবলী যোগ করে বলেন, আমার এ সফলতার পেছনে বড় অবদান আমার মায়ের। এখনো কাজ করছি। এখনো আমার পাশে থাকেন আমার মা। শুধু তাই নয়, আমিও একজন মা। আমার ছেলে আছে। তাকেও দেখভাল করেন আমার মা। যেন আমার কাজে সহযোগিতা হয়।

বাংলাদেশ সময়: ১৭২৭ ঘণ্টা, মে ১৪, ২০২৩
এনএটি 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।