ঢাকা, শুক্রবার, ১৪ চৈত্র ১৪৩০, ২৯ মার্চ ২০২৪, ১৮ রমজান ১৪৪৫

বিনোদন

হবু বরের চেয়ে বেশি সম্পদের মালিক এই বলিউড অভিনেত্রী!

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯১৯ ঘণ্টা, মে ১৪, ২০২৩
হবু বরের চেয়ে বেশি সম্পদের মালিক এই বলিউড অভিনেত্রী! রাঘব চাড্ডা-পরিণীতি চোপড়া

বাগদান সম্পন্ন হয়েছে বলিউড অভিনেত্রী পরিণীতি চোপড়া এবং আম আদমি পার্টির নেতা ও সংসদ সদস্য রাঘব চাড্ডার। শনিবার (১৩ মে) সন্ধ্যায় দিল্লিতে বাগদান সেরেছেন দুই জগতের দুই জনপ্রিয় ব্যক্তিত্ব।

জানা গেছে, দুই পরিবারের কিছু ঘনিষ্ঠ ব্যক্তির উপস্থিতিতে বাগদান সেরেছেন তারা।

বর্তমানে পরিণীতি ও রাঘবকে ঘিরে এখন বহু প্রশ্ন ও কৌতূহল ঘুরপাক খাচ্ছে ভক্তদের মনে। রাঘব ক্ষমতাসীন দলের সংসদ সদস্য হলেও সম্পদের দিক থেকে হবু স্ত্রী পরিণীতির চেয়ে অনেক পিছিয়ে তিনি! ভারতীয় কিছু প্রতিবেদন এমনটাই জানাচ্ছে।  

ভারতীয় সংবাদমাধ্যমের প্রতিবেদন অনুসারে, রাঘব শুধু রাজনীতিবিদ নন, তিনি একজন চার্টার্ড অ্যাকাউন্ট্যান্ট। ডেলয়েট, শ্যাম মালপানি এবং গ্রান্ট থর্নটনের মতো নামী আন্তর্জাতিক সংস্থায় কাজ করেছেন।

ফিন‌্যান্সিয়াল এক্সপ্রেসের প্রতিবেদন অনুসারে, রাঘবের মোট সম্পত্তির পরিমাণ ৫০ লাখ রুপি। রাঘবের একটি মারুতি সুইফট ডিজায়ার গাড়ি রয়েছে, রয়েছে ৯০ গ্রাম সোনার গয়না, যার বাজারমূল্য প্রায় চার লাখ ৯৫ হাজার রুপি। তিনি সম্প্রতি ৩৭ লাখ রুপির একটি বাড়ি কিনেছেন।

অন্যদিকে, পরিণীতি চোপড়ার সম্পত্তির পরিমাণ স্বামী রাঘব চাড্ডার চেয়েও বেশি। পরিণীতির সম্পত্তির পরিমাণ ৬০ কোটি রুপি। তার আয়ের উৎস মূলত সিনেমায় অভিনয় ও বিজ্ঞাপনের কাজ। এছাড়াও মুম্বাইয়ের সমুদ্রসংলগ্ন একটি বিশাল বিলাসবহুল বাড়ি রয়েছে পরিণীতির। অডি, জাগুয়ারের মতো নামি সংস্থার চারটি দামি গাড়ি রয়েছে।

জানা যাচ্ছে, লন্ডন স্কুল অব ইকোনমিক্সে একসঙ্গেই পড়াশোনা করেছেন রাঘব-পরিণীতি। সেখান থেকেই তাদের বন্ধুত্ব। যদিও সেই বন্ধুত্ব প্রেমে পরিণতি পায় অনেক পড়ে গিয়ে।

সম্প্রতিক সময়ে মুম্বাই ও দিল্লিতে একাধিকবার একসঙ্গে দেখা গেছে রাঘব ও পরিণীতিকে। যদিও সম্পর্ক নিয়ে মুখে কুলুপ এঁটেছিলেন তারা। তবে শনিবার দিল্লিতে রাঘব-পরিণীতির বাগদানের পর এবার শুধুই রাঘব ও পরিণীতির সম্পর্ক চূড়ান্ত পরিণীতি পাওয়ার অপেক্ষা।

বাংলাদেশ সময়: ১৯১৯ ঘণ্টা, মে ১৪, ২০২৩
এনএটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।