ঢাকা, শুক্রবার, ৬ বৈশাখ ১৪৩১, ১৯ এপ্রিল ২০২৪, ০৯ শাওয়াল ১৪৪৫

বিনোদন

মাদকাসক্ত নোবেল: এয়ার হোস্টেসসহ কয়েক শিল্পীকে দুষলেন সালসাবিল

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬৫২ ঘণ্টা, মে ২০, ২০২৩
মাদকাসক্ত নোবেল: এয়ার হোস্টেসসহ কয়েক শিল্পীকে দুষলেন সালসাবিল ছবি- প্রশান্ত মিত্র

ঢাকা: এক এয়ার হোস্টেস ও কয়েকজন শিল্পীর কারণে গায়ক মাইনুল আহসান নোবেল মাদকাসক্ত হয়েছেন বলে অভিযোগ করেছেন তার সাবেক স্ত্রী সালসাবিল মাহমুদ।

শনিবার (২০ মে) ডিবি কার্যালয়ে সাংবাদিকদের কাছে তিনি এমন অভিযোগের কথা জানান।

 

তবে অভিযুক্ত ওই এয়ার হোস্টেস বা কোনো শিল্পীর নাম বলেননি সালসাবিল।

তিনি অভিযোগ করে বলেন, নোবেলের মাদকাসক্ত হওয়ার পেছনে কয়েকজন শিল্পী ও ইন্টারন্যাশনাল রুটে চলাচল করা বিমানের এক এয়ার হোস্টেস জড়িত। তারাই প্রতিনিয়ত নোবেলকে মাদক সাপ্লাই দেন। এ বিষয়ে আমি তাদের বলায়, আমার নম্বরে ফোন করে বিভিন্নজন হুমকিও দিয়েছেন।

মারধর করা প্রসঙ্গে তিনি বলেন, নোবেল মাদক সেবন করে বাসায় এসে আমাকে মারধর করতো। পরে একদিন আমি ৯৯৯-এ কল দিয়ে পুলিশ ডাকি। তারা আমাকে উদ্ধার করে হাসপাতালে ভর্তি করে। নোবেল সেই পুলিশ সদস্যদের সামনে স্বীকার করেছে, মাদক সেবনের কারণে আমাকে মারধর করে। এরপর আমি গুলশান থানায় সাধারণ ডায়েরি (জিডি) করি। যদিও পরবর্তীতে আইনগত ব্যবস্থা নেওয়া হয়নি।

সালসাবিল মাহমুদ বলেন, আজ (২০ মে) ডিবি পুলিশ থেকে আমাকে ডাকা হয়েছে। আমি তাদের কাছে মৌখিক অভিযোগ দিয়েছি। তারা পুরো বিষয়টি গুরুত্ব দিয়ে দেখছেন।

আরও পড়ুন: গায়ক নোবেল গ্রেপ্তার

আরও পড়ুন: নোবেল আমাকে প্রতিরাতেই মারধর করত: সালসাবিল মাহমুদ

আরও পড়ুন: নেশা-উচ্ছৃঙ্খল জীবনে অভ্যস্ত হয়ে পড়েছেন নোবেল: ডিবি

বাংলাদেশ সময়: ১৬৪৩ ঘণ্টা, মে ২০, ২০২৩
পিএম/এনএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।