ঢাকা, বৃহস্পতিবার, ১২ বৈশাখ ১৪৩১, ২৫ এপ্রিল ২০২৪, ১৫ শাওয়াল ১৪৪৫

বিনোদন

বছর না ঘুরতেই সানাইয়ের বিচ্ছেদ

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬১০ ঘণ্টা, মে ২৩, ২০২৩
বছর না ঘুরতেই সানাইয়ের বিচ্ছেদ আবু সালেহ মুসা-সানাই মাহবুব

বিয়ের এক এক বছরের মাথায় সংসার ভাঙলো আলোচিত ও সমালোচিত মডেল সানাই মাহবুবের। এই বিচ্ছেদের জন্য স্বামী ও শাশুড়িকে অভিযুক্ত করলেন তিনি।

কদিন ধরেই সামাজিকমাধ্যম ফেসবুকে এ নিয়ে ইঙ্গিত দিচ্ছিলেন সানাই। সম্প্রতি ফেসবুকে এক পোস্টে সানাই বলেন, বিবাহ এবং বিচ্ছেদ দুইটাই খুব স্বাভাবিক ব্যাপার। এগুলো জীবনের অংশ। সব দোষ যে মেয়েদেরই, এমনটাও ভাবার কিছুই নাই। স্বামী-স্ত্রী উভয়ের কারণে বিচ্ছেদ হয়। এক জনের দোষ খুঁজে লাভ কী? যাইহোক, জীবন এমনই।

তবে এবার মুখ খুলেছেন সানাই। তিনি জানান, জুন মাসের ৭ তারিখ কোর্টের মাধ্যমে তাদের আনুষ্ঠানিক ছাড়াছাড়ি হয়ে যাবে।

সানাই বলেন, আমার শাশুড়ির জন্যই আমাদের সংসারটা ভাঙনের পথে। এ নিয়ে স্বামীকে বললেও সে চুপ থাকে। আমাদের আর একসঙ্গে থাকা হচ্ছে না। একটা সংসার টিকিয়ে রাখতে দু’জনের চেষ্টা থাকা লাগে। কিন্তু ওর মাঝে সেটা দেখি না।

২০২২ সালে ২৭ মে আবু সালেহ মুসা নামের এক বেসরকারি ব্যাংক কর্মকর্তাকে বিয়ে করেন সানাই। মুসা নীলফামারী জেলার কিশোরগঞ্জ উপজেলার বাহাগিলি ইউনিয়ন দক্ষিণ দুরকুঠি এলাকার বাসিন্দা।

সানাই মিডিয়ার কাজের চেয়ে ব্যক্তিজীবন নিয়েই বেশি আলোচিত ছিলেন। শরীরে সার্জারি করানো, ফেসবুক লাইভে এসে নানা রকম মন্তব্য আর নিজেকে খোলামেলা রূপে উপস্থাপনের জন্য বেশি আলোচনায় ছিলেন তিনি।  

তবে ২০২১ সালে অভিনয় ছেড়ে দেওয়ার ঘোষণা দেন সানাই। এরপর থেকে সামাজিকমাধ্যমে লাইভে নানা রকম মন্তব্য ও নিজেকে খোলামেলা রূপে উপস্থাপন করতে দেখা যায়নি তাকে।  

বাংলাদেশ সময়: ১৬১০ ঘণ্টা, মে ২৩, ২০২৩
এনএটি 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।