ঢাকা, রবিবার, ১৫ বৈশাখ ১৪৩১, ২৮ এপ্রিল ২০২৪, ১৮ শাওয়াল ১৪৪৫

বিনোদন

ট্রেনে ঘুমের কারণে তাদের পারিবারিক জীবনে ঝড়!

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫০০ ঘণ্টা, জুন ২৩, ২০২৩
ট্রেনে ঘুমের কারণে তাদের পারিবারিক জীবনে ঝড়!

বরাবরই ট্রেনের যাতায়াত করেন মানিক হোসেন। যথারীতি আজও ঢাকায় ব্যবসার কাজ শেষ করে জয়দেবপুর ফেরত যাওয়ার ট্রেনে উঠেছেন।

একই বগিতে উঠেছেন আরিফের স্ত্রী সাদিয়া। তারও গন্তব্য ঢাকা টু জয়দেবপুর।

নির্দিষ্ট সময়ে ট্রেন ছাড়লো। পাশাপাশি সিট পেলেন দুই অপরিচিত মানিক ও সাদিয়া। একটা সময় তন্দ্রাচ্ছন্ন হন সাদিয়া। মাথা হেলে পড়ে মানিকের কাঁধে! কেউ একজন সেই ছবিটি তুলে ছেড়ে দেয় ফেসবুকে।

ঠিক এখান থেকেই শুরু হয় ‘হায়রে প্রেম’ নাটকের মূল গল্প। যে গল্পে প্রেমের চেয়ে উঠে আসে মানিক ও সাদিয়ার পারিবারিক জীবনে নতুন ঝড়।

কারণ ট্রেনের ছবিটি মানিকের স্ত্রী রিমি আর সাদিয়ার হাজবেন্ড আরিফের কাছে চলে যায় বুলেট বেগে! এরপর শুরু হয় দুই পরিবারের মধ্যে মল্লযুদ্ধ।

এমনই এক অদ্ভুত গল্প নিয়ে ঈদের বিশেষ নাটক নির্মাণ করেছেন ইমরাউল রাফাত। চিত্রনাট্য লিখেছেন অপূর্ণ রুবেল। এর অন্যতম চার চরিত্রে অভিনয় করেন নিলয় আলমগীর, সামিরা খান মাহি, সাইদুর রহমান পাভেল ও জান্নাত সূচি।

নির্মাতা ইমরাউল রাফাত জানান, ‘নাটকটির গল্পটি বেশ আলাদা। তবে এমন ঘটনা সচরাচর ঘটে আমাদের জীবনে। যদিও সেটি নাটক-সিনেমায় খুব একটা উঠে আসে না। অথচ এটা খুবই গুরুত্বপূর্ণ একটি বিষয়। আমরা নাটকটির মাধ্যমে বলতে চেয়েছি, কারও অসতর্ক মুহূর্তের ছবি যেন কেউ ফেসবুকে প্রকাশ না করে দিই। দিলে সেটি কোন পর্যন্ত গড়ায়, সেটিই দেখানোর চেষ্টা করেছি। ’

প্রযোজক এসকে সাহেদ আলী পাপ্পু জানান, ‘হায়রে প্রেম’ প্রচার হবে আসছে ঈদে সিএমভি’র ইউটিউব চ্যানেলে।

বাংলাদেশ সময়: ১৫০০ ঘণ্টা, জুন ২৩, ২০২৩
এনএটি 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।