ঢাকা, রবিবার, ৪ জ্যৈষ্ঠ ১৪৩১, ১৯ মে ২০২৪, ১০ জিলকদ ১৪৪৫

বিনোদন

ছেলের অসুস্থতায় শঙ্কিত পরীমণি, সামলাচ্ছেন একাই

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫২৬ ঘণ্টা, জুলাই ১৫, ২০২৩
ছেলের অসুস্থতায় শঙ্কিত পরীমণি, সামলাচ্ছেন একাই

শুক্রবার (১৪ জুলাই) রাতে ছেলে রাজ্যকে নিয়ে দুঃসংবাদ দিলেন চিত্রনায়িকা পরীমণি। জ্বরে আক্রান্ত, হাতে ক্যানোলা পরানো হয়েছে ১১ মাসের রাজ্যকে।

এ নিয়ে শঙ্কিত পরী।

সামাজিকমাধ্যমে রাজ্যের হাতে ক্যানোলা পরানো একটি ছবি শেয়ার করেছেন পরী। একইসঙ্গে আবেগপ্রবণ বার্তা তুলে ধরেছেন এর ক্যাপশনে।  

পরী লেখেন, আমার পদ্মফুল, মনে পড়ে তোমার প্রথম ভ্যাকসিন দেওয়ার দিনে আমি ভয়ে, কষ্টে,কান্নায় বার বার মূর্ছা যাচ্ছিলাম। তখন আমাকে সামলানোর কেউ ছিলো বলেই হয়তো কাঁদতেও সহজ লেগেছিল আমার। আজ প্রথমবার তোমার ক্যানোলা করা হলো তোমার প্রথম ব্লাড টেস্টের জন্যে! আমি একা …তোমাকে বুকে ধরে সাহস জোগাই সামনের এমন আরো কঠিন দিনের জন্যে নিজেকে প্রস্তুত করি। অনেক কঠিনেরে মোকাবেলা করবো বলে।

পরীমণি যোগ করে লেখেন, আমি জানি, তুমি আমার স্ট্রং বয়। মায়ের সমস্ত বিশ্বাস জুড়ে থেকো। আর আমাকে আম্বা বলেই ডেকো। আমি জানি এই আম্বা টা কি। আমি তোমার আম্মাও আব্বাও। বাচ্চা আমার, আমি তো এই দিনগুলোর জন্যে প্রস্তুত ছিলাম না। কিছু চিঠি খোলাই হয়…!

২০২১ সালের ১৭ অক্টোবর বিয়ে করেন অভিনেতা শরিফুল রাজ ও চিত্রনায়িকা পরীমণি। এরপর ২০২২ সালের ১০ আগস্ট জন্ম নেয় রাজ-পরীর প্রথম সন্তান শাহীম মুহাম্মদ রাজ্য।  

চলতি বছরের মে মাসে অভিনেত্রী সুনেরাহ বিনতে কামালের সঙ্গে রাজের কিছু ছবি ও ভিডিও প্রকাশ্যে আসার পরেই দাম্পত্য জীবনের টানাপোড়েন শুরু হয় এই জুটির। বর্তমানে আলাদা থাকছেন রাজ ও পরী। এ কারণেই রাজ্যকে একাই সামলাতে হচ্ছে মা পরীমণিকে।  

বাংলাদেশ সময়: ১৫২৬ ঘণ্টা, জুলাই ১৫, ২০২৩
এনএটি 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।