ঢাকা, বুধবার, ১২ আষাঢ় ১৪৩১, ২৬ জুন ২০২৪, ১৮ জিলহজ ১৪৪৫

বিনোদন

পাইরেসি বন্ধে ডিবি কার্যালয়ের দ্বারস্থ টিম ‘সুড়ঙ্গ’

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯২১ ঘণ্টা, জুলাই ২৭, ২০২৩
পাইরেসি বন্ধে ডিবি কার্যালয়ের দ্বারস্থ টিম ‘সুড়ঙ্গ’

পাইরেসি অভিযোগ নিয়ে অবশেষে ডিবি কার্যালয়ের দ্বারস্থ হলেন ‘সুড়ঙ্গ’ সিনেমার নির্মাতা, নায়ক, নায়িকা ও প্রযোজক। বৃহস্পতিবার (২৭ জুলাই) বিকালে তারা দেখা করেন ডিবি প্রধান হারুন অর রশীদ বিপিএম (বার)-এর সঙ্গে।

তবে ‘সুড়ঙ্গ’ টিমের সঙ্গে হাজির ছিলেন ‘প্রিয়তমা’র প্রযোজক আরশাদ আদনানকেও। আরশাদ আদনানের এই উপস্থিতির জন্য রায়হান রাফী নিজেও প্রকাশ্যে ধন্যবাদ জানিয়েছেন।

এদিকে, ডিবি অফিস ঘুরে এসে নির্মাতা রাফী বলেন, পাইরেসি এবং সাইবার বুলিং আইনগতভাবে বন্ধ হচ্ছে এবার। তবে ডিবি প্রধানের সঙ্গে ঠিক কোন পর্যায়ের আলাপ হয়েছে, সেটি প্রকাশ করেননি নির্মাতা।   

এদিকে ডিবি প্রধান হারুন অর রশীদ ‘সুড়ঙ্গ’ টিমকে আশ্বস্ত করে বলেন, ‘সুড়ঙ্গ’ সিনেমার পাইরেসি রোধের বিষয়ে আইনগত সহায়তার জন্য সিনেমার পরিচালক, প্রযোজক, নায়ক ও নায়িকা দেখা করেন। তাদের অভিযোগ আমলে নিয়ে দ্রুত সময়ের মধ্যে অপরাধীদের সনাক্ত করে আইনের আওতায় আনার চেষ্টা করছি আমরা।

এর আগে রাফীর জানিয়েছিলেন, ভারত থেকে নয়, বাংলাদেশের একটি সিনেমা হল থেকেই পাইরেসি হয়েছে ‘সুড়ঙ্গ’। আমরা সেটি নিয়ে কাজ করছি। অনেক তথ্য বের করেছি। একটি সুনির্দিষ্ট চক্র ‘সুড়ঙ্গ’র পেছনে লেগেছে, তাদের কারণে পাইরেসির শিকার হয়েছে সিনেমাটি। এই ভিডিওগুলো যারা অনলাইনে ছড়িয়েছে তাদের সবার বিরুদ্ধে লিগ্যাল অ্যাকশন নেওয়া হচ্ছে।  

‘সুড়ঙ্গ’ সিনেমায় আফরান নিশোর সঙ্গে অভিনয় করেছেন তমা মির্জা। এছাড়াও আছেন শহীদুজ্জামান সেলিম, মোস্তফা মনওয়ার, মনির আহমেদ শাকিল প্রমুখ। সিনেমার আইটেম গানে নেচেছেন নুসরাত ফারিয়া। এটি যৌথভাবে প্রযোজনা করেছে আলফা আই ও চরকি।

বাংলাদেশ সময়: ১৯২১ ঘণ্টা, জুলাই ২৭, ২০২৩
এনএটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।