ঢাকা, শনিবার, ১৪ বৈশাখ ১৪৩১, ২৭ এপ্রিল ২০২৪, ১৭ শাওয়াল ১৪৪৫

বিনোদন

পাভেলের ‘এক্স যখন নার্স’!

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১২০ ঘণ্টা, জুলাই ২৭, ২০২৩
পাভেলের ‘এক্স যখন নার্স’! সাইদুর রহমান পাভেল ও লামিমা লাম

নতুন নাটকে জুটি বাঁধলেন বর্তমান সময়ের ছোট পর্দার জনপ্রিয় অভিনেতা সাইদুর রহমান পাভেল ও ‘ব্যাচেলর পয়েন্ট’র মাধ্যমে পরিচিত পাওয়া লামিমা লাম। যেখানে একজন অসুস্থ রোগীর ভূমিকায় দেখা যাবে পাভেলকে আর হাসপাতালের নার্স লামিমা।

প্রাথমিকভাবে নাটকটির নাম রাখা হয়েছে ‘এক্স যখন নার্স’। শাহাজাদা শাহেদের চিত্রনাট্যে নাটকটি নির্মাণ করেছেন আরমান রহমান প্রত্যয়। রাজধানীর উত্তরার বিভিন্ন লোকেশনে এর দৃশ্যধারণ করা হয়েছে।  

গল্প প্রসঙ্গে নির্মাতা আরমান রহমান প্রত্যয় জানান, কিডনিতে পাথরের সমস্যা নিয়ে হাসপাতালে হাজির হয় রাফি (পাভেল)। নানারকম চেকআপ করে অপারেশনের সিদ্ধান্ত নেয় ডাক্তারা। এর আগে সাত দিন হাসপাতালে ভর্তির পরামর্শ দেন অবজারভেশনে রাখার জন্য।

রাফি হাসপাতালে ভর্তি হয়। যথাসময়ে মেডিসিন দেওয়ার জন্য নার্স আসলে রাফি বুঝতে পারে যে, এই নার্স তার প্রাক্তন প্রেমিকা তন্বী (লামিমা)। এদিকে রাফিকে দেখে তন্বীও অবাক। একটা সময় দুইজনের মধ্যে ভালোবাসা থাকলেও আজ তারা একে অপরের চরম শত্রু ।  

তন্বীও এই সুযোগ হাতছারা করতে চায় না। ট্রিটমেন্টের অজুহাতে তন্বী মোটা ইঞ্জেকশনের সুই দিয়ে ইঞ্জেকশন পুশ করে। খাবার ঔষধের পরিবর্তে বারবার ইঞ্জেকশন দেওয়ার বাহানা বানায়। সব মিলিয়ে রাফিকে দৌড়ের ওপর রাখে তন্বী।  

এরকম আরও মজার মজার ঘটনা ঘটতে থাকে। তবে একটা সময় গিয়ে রাফি ও তন্বী বুঝতে পারে পৃথিবীতে ভালোবাসার চাইতে বড় শক্তি নেই। এমন উপলদ্ধি থেকেই তাদের সব ভুল বোঝাবুঝির অবসান।

নির্মাতা আরও জানান, শুরুটা হাস্যরস দিয়ে হলেও গল্পের শেষটা দর্শকদের মনে দাগ কাটবে। সবে শুটিং শেষ করলাম। বাকি কাজ সম্পন্ন হলে শিগগিরই একটি টেলিভিশন চ্যানেলে নাটকটি প্রচার হবে।  

বাংলাদেশ সময়: ২১২০ ঘণ্টা, জুলাই ২৭, ২০২৩
এনএটি 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।