ঢাকা, বুধবার, ১২ আষাঢ় ১৪৩১, ২৬ জুন ২০২৪, ১৮ জিলহজ ১৪৪৫

বিনোদন

অর্জুনের সঙ্গে সম্পর্ক ভাঙার ইঙ্গিত দিলেন মালাইকা!

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭৫০ ঘণ্টা, আগস্ট ২৬, ২০২৩
অর্জুনের সঙ্গে সম্পর্ক ভাঙার ইঙ্গিত দিলেন মালাইকা! অর্জুন কাপুরের সঙ্গে মালাইকা আরোরা

বলিউডে জোর গুঞ্জন অর্জুন কাপুরের সঙ্গে নাকি সম্পর্ক ভেঙে গেছে মালাইকা আরোরার! এতদিন এই খবর নিয়ে ফিসফাস চলছিল সিনেপাড়ায়। তবে এবার ব্রেকআপের খবরে যেন সিলমোহর দিলেন মালাইকা নিজেই।

সামাজিকমাধ্যমে সম্পর্ক নিয়ে ইঙ্গিতপূর্ণ পোস্ট দিয়েছেন তিনি। শুধু তাই নয়, অর্জুনকে ইনস্টাগ্রামে আনফলোও করছেন মালাইকা।  

ইনস্টাগ্রাম স্টোরিতে মালাইকা লেখেন, সাহসের সঙ্গে নিজের জীবন যাপন করতে হবে। অসম্ভবকে সম্ভব করার বিশ্বাস সবসময় রাখতে হবে। যারা পাশে থাকার, তারা পাশেই থাকবে।

গুঞ্জনে রয়েছে মালাইকা অরোরার সঙ্গে নাকি অর্জুনের সম্পর্কে চিড় ধরেছে। শোনা যাচ্ছে, অর্জুন নাকি ইতোমধ্য়েই ঘনিষ্ঠমহলে জানিয়েছেন এই কথা। আর নতুন খবর হল, অর্জুনের জীবনে নাকি এসেছে নতুন নারী। এই নারীর কারণেই মালাইকার সঙ্গে সম্পর্ক ভেঙেছে তার!

বলিউড সূত্রের খবর অনুযায়ী, অভিনেত্রী কুশা কাপিলার সঙ্গে আজকাল অর্জুন কাপুরকে বিভিন্ন জায়গায় দেখা গেছে। সম্প্রতি করণ জোহরের পার্টি থেকেই নাকি অর্জুনের সঙ্গে বন্ধুত্ব কুশার। আর সেই বন্ধুত্ব থেকেই প্রেম। তবে এই গুঞ্জনকে একেবারেই নসাৎ করেছেন অভিনেত্রী।

গত কয়েক মাস ধরেই মালাইকার থেকে দূরে দূরে রয়েছেন অর্জুন কাপুর। শোনা যাচ্ছে, যে পার্টিতে মালাইকা যাচ্ছেন, সেই পার্টিতে নাকি পা রাখছেন না অর্জুন। আজকাল একা একাই ঘুরছেন অর্জুন, রেস্তরাঁয় যাচ্ছেন, আর ছবি দিচ্ছেন একা একাই! শোনা যাচ্ছে, দুজনেই নাকি আলাদা আলাদা থাকছেন! 

মালাইকার থেকে প্রায় ১০ বছরের ছোট অর্জুন কাপুর। তাদের এই অসম বয়সের প্রেম নিয়ে বলিউডে প্রচুর গুঞ্জন। তবে এসব বিষয়ে একেবারেই কান না দিয়ে চুটিয়ে প্রেম করছেন মালাইকা-অর্জুন। তবে সম্পর্ক ভাঙার বিষয়ে মুখে কুলুপ এঁটেছেন মালাইকা ও অর্জুন।

বাংলাদেশ সময়: ১৭৫০ ঘণ্টা, আগস্ট ২৬, ২০২৩
এনএটি 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।