ঢাকা, বৃহস্পতিবার, ১ জ্যৈষ্ঠ ১৪৩১, ১৬ মে ২০২৪, ০৭ জিলকদ ১৪৪৫

বিনোদন

হঠাৎ কী কারণে শাহরুখের বাড়িতে ডেভিড বেকহ্যাম!

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬৪৩ ঘণ্টা, নভেম্বর ১৭, ২০২৩
হঠাৎ কী কারণে শাহরুখের বাড়িতে ডেভিড বেকহ্যাম!

অনেকটা চুপিচুপি বলিউড অভিনেতা শাহরুখ খানের বাড়িতে গেলেন সাবেক ইংলিশ ফুটবল তারকা ডেভিড বেকহ্যাম।  

তবে পাপারাজ্জিদের এড়াতে পারেননি তিনি।

 শুক্রবার (১৭ নভেম্বর) মুম্বাই শহর ছাড়ার আগে মান্নাতে যান বেকহ্যাম। মান্নাতে তার গাড়ি প্রবেশের ভিডিও ধারণ করেন অনেকে। যা এখন সামাজিক যোগাযোগমাধ্যমে ভাইরাল।

ভিডিওতে দেখা যাচ্ছে, ক্যাজুয়াল পোশাকে চুপিচুপি মান্নাতে প্রবেশ করেন বেকহ্যাম। সেই সময় একাধিক লাক্সারি গাড়ি ঢুকতে দেখা যায় শাহরুখের বাংলোতে।

হঠাৎ কি কারণে শাহ্‌রুখের বাড়িতে ডেভিড বেকহ্যাম - জানা যায়নি।  

নেটিজেনদের ধারণা, হয়ত নিজের শহরে বেকহ্যামের উপস্থিতিতে সৌজন্যবোধ দেখিয়েছেন শাহরুখ। নিজ বাড়িতে বেকহ্যামের সম্মানে পার্টি রেখেছেন তিনি। এই পার্টিতে বেকহ্যাম ছাড়া আর কে কে উপস্থিত ছিলেন তা জানা যায়নি। অন্দরমহলের কোনো ছবিও প্রকাশ পায়নি এখনবধি।

তবে বেকহ্যামকে নিমন্ত্রণ করা ব্যক্তি শাহরুখ একাই নন, বলিউডের আরেক অভিনয়শিল্পী সোনম কাপুর ও তার বর আনন্দ আহুজাও নিমন্ত্রণ করেন সাবেক ফুটবলারকে।  

সোনমের বাড়িতে যাওয়ার আগে একসঙ্গে বসে একটি ম্যাচ দেখেন ডেভিড আর আনন্দ।

বেকহ্যামের সম্মানে সোনমের দেওয়া পার্টিতে উপস্থিত ছিলেন বলিউডের বহু তারকা। যার মধ্যে ছিলেন মালাইকা অরোরা, অর্জুন কাপুর, সঞ্জয় কাপুর, শানায়া কাপুর, মাহিপ কাপুর, কারিশমা কাপুর, স্ত্রী মীরা রাজপুতের সঙ্গে শাহিদ কাপুর, রীতেশ সিধওয়ানি, ইশা আম্বানি এবং তার ভগ্নিপতি শ্লোকা আম্বানি, স্ত্রী শিবানী আখতারের সঙ্গে ফারহান আখতার এবং আদিত্য ঠাকরে।

 

 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 

A post shared by Viral Bhayani (@viralbhayani)

হিন্দুস্তান টাইমসের খবর, গত কয়েকদিন ধরে মুম্বাইয়ে অবস্থান করছিলেন ডেভিড বেকহ্যাম। ইউনিসেফের বিশ্বব্যাপী অ্যাম্বাসেডর হিসাবে দিন কয়েক আগেই ভারতে এসেছিলেন তিনি। গুজরাটে ইউনিসেফের কাজ সেরে মুম্বাইয়ে পা রাখেন। শুক্রবারই তিনি শহর ছাড়েন। বিমান ধরার আগে শাহরুখের সঙ্গে দেখা করে যান মান্নাতে।  

ডেভিড বেকহ্যামকে শেষ দেখা গিয়েছিল নেটফ্লিক্সের ডকুসিরিজ বেকহ্যামে। শোটি একজন ফুটবল খেলোয়াড় হিসেবে তার জীবন এবং কর্মজীবন তুলে ধরেন। এটিতে সুপারমডেল এবং তার স্ত্রী ভিক্টোরিয়া বেকহ্যামও ছিলেন। কীভাবে তাদের প্রথম সাক্ষাৎ ও সম্পর্ক এবং তা গোপন রাখা - সবই দেখানো হয়েছে ডকুসিরিজে।  

বাংলাদেশ সময়: ১৬০৭ ঘণ্টা, নভেম্বর ১৭, ২০২৩
এসএএইচ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।