ঢাকা, সোমবার, ১২ জ্যৈষ্ঠ ১৪৩১, ২৭ মে ২০২৪, ১৮ জিলকদ ১৪৪৫

বিনোদন

অনুপমের সাবেক স্ত্রী পিয়া চক্রবর্তীকে বিয়ে করছেন পরমব্রত

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫৩৩ ঘণ্টা, নভেম্বর ২৭, ২০২৩
অনুপমের সাবেক স্ত্রী পিয়া চক্রবর্তীকে বিয়ে করছেন পরমব্রত

অবশেষে গুঞ্জনই সত্যি হতে চলেছে। সোমবার (২৭ নভেম্বর) পশ্চিমবঙ্গের জনপ্রিয় সংগীতশিল্পী অনুপম রায়ের সাবেক স্ত্রী পিয়া চক্রবর্তীর সঙ্গে বিয়ের বন্ধনে আবদ্ধ হতে চলেছেন টালিউড অভিনেতা পরমব্রত চট্টোপাধ্যায়।

 

কলকাতার সংবাদমাধ্যম আনন্দবাজার পত্রিকা জানিয়েছে, এই বিয়েতে খুব বেশি অতিথি নেই নিমন্ত্রণের তালিকায়। পরিবারের ঘনিষ্ঠজনদের নিয়েই আপাতত বিয়ের পর্ব সারবেন পরমব্রত-পিয়া।  

করোনার সময়েই দীর্ঘদিনের বান্ধবী ইকার সঙ্গে সম্পর্কে ছেদ ঘটে পরমব্রতের। এরপর থেকেই কতজনের সঙ্গে নাম জড়িয়েছে এ অভিনেতার।  

এদের মধ্যে অন্যতম পিয়া চক্রবর্তী। যদিও পিয়ার সঙ্গে সম্পর্ক নিয়ে কখনও প্রকাশ্যে কোনো কথা বলেননি পরম। বরং সব সময় এড়িয়েই গেছেন।  

অন্যদিকে অনুপম রায় ও পিয়া চক্রবর্তীর বিচ্ছেদ ঘোষণার পর থেকেই তৃতীয় ব্যক্তি হিসেবে সামনে আসে পরমব্রত চট্টোপাধ্যায়ের নাম। পরমব্রতের কারণেই নাকি বিচ্ছেদ ঘটেছে গুঞ্জন ছড়ায়।  

২০২১ সালে অনুপম-পিয়ার বিচ্ছেদের পর থেকেই বলা হচ্ছিল, পরমব্রতের প্রেমে মজেছেন পিয়া। তাই অনুপমকে ছেড়ে দিয়েছেন তিনি।

সেসময়  পরমব্রত গুঞ্জন নাকচ করে দিয়ে বার বার বলেছিলেন, তারা শুধুই খুব ভালো বন্ধু এবং এই ধরনের আলোচনায় যে তিনি খুবই বিরক্ত।  

একটু দেরিতে হলেও অবশেষে সেই গুঞ্জনই সত্যতে রূপ নিল।

প্রসঙ্গত, পরমব্রত এ মুহূর্তে টলিউডের ব্যস্ততম অভিনেতাদের মধ্যে অন্যতম। টলিউডে পেরিয়ে তিনি এখন বলিউডেও সমানতালে কাজ করে চলেছেন। অভিনয়ের পাশাপাশি তিনি পরিচালক ও প্রযোজকও । অন্য দিকে, পিয়া চক্রবর্তী একজন স্বাস্থ্যকর্মী।

বাংলাদেশ সময়: ১৫৩২ ঘণ্টা, নভেম্বর ২৭, ২০২৩
এসএএইচ/জেএইচ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।