ঢাকা, বৃহস্পতিবার, ১৬ ফাল্গুন ১৪৩০, ২৯ ফেব্রুয়ারি ২০২৪, ১৮ শাবান ১৪৪৫

বিনোদন

শুধু অভিনয়ে নয়, গানেও অভিষেক শাহরুখকন্যার

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪১৬ ঘণ্টা, ডিসেম্বর ২, ২০২৩
শুধু অভিনয়ে নয়, গানেও অভিষেক শাহরুখকন্যার শাহরুখকন্যা সুহানা খান

নির্মাতা জোয়া আখতারের ‘দ্য আর্চিস’ সিনেমার মাধ্যমে বলিউডে নাম লিখিয়েছেন শাহরুখ খানের কন্যা সুহানা খান। আগামী ৭ ডিসেম্বর নেটফ্লিক্সে মুক্তি পাবে সিনেমাটি।

এর প্রচারেই বর্তমানে ব্যস্ত রয়েছেন সুহানা।  

শাহরুখপুত্র আরিয়ানকে ক্যামেরার সামনে দেখার আশা ছিল অনেকের। তবে আরিয়ান নাকি অভিনয়ে আগ্রহী নন। তার মন পরিচালনার কাজে। অবশ্য সুহানা ইতোমধ্যেই গ্ল্যামার গার্ল। প্রথম সিনেমা মুক্তির আগেই নামি প্রসাধনী ব্র্যান্ডের অ্যাম্বাসেডর হয়েছেন তিনি।

নতুন খবর হলো, শুধু অভিনেত্রী হিসেবেই নয়, একই সঙ্গে গায়িকা হিসেবেও অভিষেক হতে চলেছে সুহানার। ‘দ্য আর্চিস’ সিনেমার গানও গেয়েছেন শাহরুখ-গৌরি দম্পতির একমাত্র কন্যা।

সিনেমার টিজার ও ট্রেলারের পর প্রকাশিত হয়েছে ‘দ্য আর্চিস’-এর একাধিক গানও। এর মধ্যে ‘জব তুম না থি’ শিরোনামের গানে কণ্ঠ দিয়েছেন সুহানা। জনপ্রিয় সুরকারত্রয়ী শঙ্কর-এহসান-লয়ের সুরে গানটিতে সুহানা ছাড়াও কণ্ঠ দিয়েছেন ডট, তেজস, এমনকি জাভেদ আখতারও।

ইনস্টাগ্রামে সেই গানের একঝলক পোস্ট করে সুহানা লেখেন, জীবনে প্রথমবার গাইলাম। জোয়া আখতার, শঙ্কর মহাদেবনকে ধন্যবাদ ধৈর্য ধরে আমাকে গানে সুযোগ দেওয়ার জন্য।

‘দ্য আর্চিস’ সিনেমায় সুহানা ছাড়াও আরও অভিনয় করেছেন আরও দুই তারকা সন্তান। তারা হচ্ছে অমিতাভ বচ্চনের নাতি অগস্ত্য নন্দা এবং শ্রীদেবী ও বনি কাপুরের ছোট মেয়ে খুশি কাপুর। এছাড়াও রয়েছেন মিহির আহুজা, বেদং রায়না, যুবরাজ মেন্দার মতো তরুণ অভিনেতারা।  

বাংলাদেশ সময়: ১৪১২ ঘণ্টা, ডিসেম্বর ০২, ২০২৩
এনএটি/এসএএইচ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।