ঢাকা, রবিবার, ১৫ বৈশাখ ১৪৩১, ২৮ এপ্রিল ২০২৪, ১৮ শাওয়াল ১৪৪৫

বিনোদন

একফ্রেমে কারিনা, টাবু, কৃতী; কবে মুক্তি পাবে ‘দ্য ক্রু’

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬৫৪ ঘণ্টা, ফেব্রুয়ারি ২, ২০২৪
একফ্রেমে কারিনা, টাবু, কৃতী; কবে মুক্তি পাবে ‘দ্য ক্রু’ টাবু, কারিনা কাপুর, কৃতী শ্যানন

বলিউডের তিন সুন্দরী কারিনা কাপুর, টাবু, কৃতী শ্যানন এবার একফ্রেমে! ভাবতে পারছেন সিনেমার পর্দায় ম্যাজিকটা কেমন হবে? তারই  কিছুটা আভাস পাওয়া গেল প্রথম ঝলকে।

শুক্রবার (০২ ফেব্রুয়ারি) প্রকাশ পেয়েছে নতুন সিনেমা ‘দ্য ক্রু’র টিজার।

আর এই টিজারেই জানানো হল এই সিনেমার মুক্তির তারিখ মার্চ মাসের ২৯ তারিখ।

টিজারের প্রথমে একে একে ফুটে উঠতে দেখা যায় সিনেমার তিন অভিনেত্রীর নাম। একই সঙ্গে নেপথ্যে একটি পুরুষ কণ্ঠ শোনা যায়। তিনি বলেন, লেডিজ অ্যান্ড জেন্টেলম্যান, আমি আপনাদের ক্যাপ্টেন কথা বলছি। আজকের উড়ানে আপনাদের সকলকে স্বাগত। আমাদের ক্রু আপনাদের খেয়াল রাখবেন। কিন্তু আপনারা দয়া করে আপনাদের চোলি টাইট করে বেঁধে রাখুন যাতে আপনাদের হৃদয় বাইরে না বেরিয়ে আসে।

একই সঙ্গে বাজতে থাকে ‘চোলি কে পিছে কেয়া হ্যায়’ গানটির ধুন। এরপরই পর্দায় একে একে ফুটে উঠে তিন নায়িকার ছবি। পরনে বিমানসেবিকার লাল পোশাক, হাতে ধরা ট্রলি। যদিও তাদের কারও মুখ এই ভিডিওতে দেখা যায়নি। পরিশেষে দেখা যায় সিনেমার মুক্তির নতুন দিন ২৯ মার্চ।

কারিনা কাপুর তার ইনস্টাগ্রামে ‘দ্য ক্রু’  টিজার পোস্ট করে লেখেন, তৈরি হয়ে যান, পপকর্ন রেডি রাখুন। আর পরিবেশনার জন্য প্রস্তুত হন। দ্য ক্রিউ এই মার্চে মুক্তি পাচ্ছে প্রেক্ষাগৃহে।

ধুঁকতে থাকা এয়ারলাইন ইন্ডাস্ট্রির প্রেক্ষাপটে তৈরি কমেডি ড্রামা ঘরানার সিনেমা ‘দ্য ক্রু’। তিন মহিলা, যারা কাজের মাধ্যমে নিজেদের জীবন চালানোর আপ্রাণ চেষ্টা করে। কিন্তু তাদের জীবনের গতি অন্যদিকেই মোড় নেয়, যার ফলে তারা ধীরে ধীরে মিথ্যার জালে জড়িয়ে পড়েন।

‘দ্য ক্রু’ প্রযোজনা করেছেন একতা কাপুর ও অনিল কাপুরের মেয়ে রিয়া কাপুর। এর নির্মাতা রাজেশ কৃষ্ণন। শুটিং হয়েছে আবুধাবি এবং মুম্বাইয়ে।

সিনেমাটির ব্যাপারে প্রযোজক একতা কাপুর বলেন, একজন চিত্র পরিচালক হিসেবে আমি মনে করি সিনেমার ম্যাজিক প্রত্যেক সদস্যের মিলিত চেষ্টার ওপর নির্ভর করে। ‘দ্য ক্রু’র হাত ধরে আমি আমার টিমের সঙ্গে নতুন এক গল্প তৈরির সফর শুরু করতে চলেছি যা শুধু মনোরঞ্জন করবে তাই নয়, অনুপ্রাণিতও করবে। দুর্দান্ত কাস্ট এবং ক্রু-সহ, আমি নিশ্চিত যে এই সিনেমাটি সহযোগিতা এবং সৃজনশীলতার শক্তির প্রমাণ হবে।

বাংলাদেশ সময়: ১৬৫৪ ঘণ্টা, ফেব্রুয়ারি ০২, ২০২৪
এনএটি 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।