ঢাকা, মঙ্গলবার, ১০ বৈশাখ ১৪৩১, ২৩ এপ্রিল ২০২৪, ১৩ শাওয়াল ১৪৪৫

বিনোদন

লেডি সুপারস্টার নয়নতারার সংসার ভাঙার ইঙ্গিত!

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪৫৭ ঘণ্টা, মার্চ ২, ২০২৪
লেডি সুপারস্টার নয়নতারার সংসার ভাঙার ইঙ্গিত!

দীর্ঘ ৮ বছরের সম্পর্কের পর ২০২২ সালের জুনে নির্মাতা ভিগনেশ শিবানকে বিয়ে করেন ভারতের দক্ষিণী সিনেমার লেডি সুপারস্টার নয়নতারা। বিয়ের চার মাসের মাথায় সারোগেসির মাধ্যমে যমজ পুত্রসন্তানের মা-বাবা হন এই তারকা দম্পতি।

এবার সম্পর্ক ভাঙার ইঙ্গিত দিলেন নায়িকা।

নয়নতারা এমনিতে প্রথম সারির নায়িকা। তার পারিশ্রমিকও নাকি দক্ষিণী নায়িকাদের মধ্যে সবচেয়ে বেশি। ২০২৩ সালে নয়নতারার বলিউডে হাতেখড়ি হয় শাহরুখ খানের বিপরীতে। ‘জওয়ান’র বিপুল সাফল্যে স্বাভাবিক ভাবে সবাই খুশি হলেও শোনা গিয়েছিল, নয়নতারা তার চরিত্র নিয়ে খুব কিঞ্চিত মনঃক্ষুণ্ণ হয়েছিলেন।

তবে তার ব্যক্তিগত জীবনে কোনও রকম ছন্দপতনের খবর কখনওই শোনা যায়নি। কিন্তু হঠাৎই সবাইকে চমকে দিয়ে তিনি স্বামীকে ইনস্টাগ্রামে ‘আনফোলো’ করে বসলেন।

গেল ভালোবাসা দিবসের দিনও স্বামী ভিগনেশ শিবান প্রতি ভালোবাসার বহিঃপ্রকাশ দেখা যায় নয়নতারার। কিন্তু তার কয়েকদিনের মধ্যেই কী এমন ঘটল তা বুঝতে পারছেন না অনেকেই।

অভিনেত্রী হঠাৎই তার ইনস্টাগ্রাম স্টোরিতে লেখেন, ‘সে চলে গেল সারা জীবনের মতো। ও বলল আর আমি অশ্রুভেজা চোখে মেনে নিলাম। ’

অভিনেত্রীর ইনস্টাগ্রাম স্টোরি ঘিরে উদ্বেগে তার অনুরাগীরা। কেউ কেউ আশঙ্কা করেছেন, সত্যিই কী এটা পোস্ট করেছেন নয়নতারা না কি কোনও যান্ত্রিক ত্রুটি হল! এখনও পর্যন্ত ধোঁয়াসা তৈরি করে রেখেছেন অভিনেত্রী।

বাংলাদেশ সময়: ১৪৫৭ ঘণ্টা, মার্চ ০২, ২০২৪
এনএটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।