ঢাকা, রবিবার, ২৯ বৈশাখ ১৪৩১, ১২ মে ২০২৪, ০৩ জিলকদ ১৪৪৫

বিনোদন

মুচকি হাসিতে ভাইরাল, যা বললেন পিয়া জান্নাতুল

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫৫২ ঘণ্টা, এপ্রিল ২৮, ২০২৪
মুচকি হাসিতে ভাইরাল, যা বললেন পিয়া জান্নাতুল

ব্যারিস্টার ও সংসদ সদস্য সৈয়দ সায়েদুল হক সুমনের পেছনে দাঁড়িয়ে মুখ চেপে হাসি দিয়ে আলোচনায় মডেল-অভিনেত্রী পিয়া জান্নাতুল। একাধরে তিনি আইনজীবীও।

সম্প্রতি সৈয়দ সায়েদুল হক সুমন বিভিন্ন ইস্যুতে গণমাধ্যমকে কথা বলছিল, সহকর্মী হিসাবে পাশেই ছিলেন আইনজীবী পিয়া। সেখানে তার মুচকি হাসিতে ঘায়েল নেটিজেনরা। ভিডিও ক্লিপটি নিয়ে বানানো হচ্ছে রিলস, মিম আর ভিডিও।

যাকে নিয়ে এতো হইচই, তার কানেও গিয়েছে বিষয়টি। গণমাধ্যমে দেওয়া এক প্রতিক্রিয়ায় অভিনেত্রী বলেন, আমি স্রোতে গা ভাসিয়ে দিচ্ছি না। কারণ, আমি বুঝি, যারা দুই সেকেন্ডে ওপরে ওঠাতে পারে, তারা পরে এক সেকেন্ডেই নামিয়ে ফেলতে পারে।

এ প্রসঙ্গে পিয়া বলেন, আমি বুঝতে পেরেছি, যারা কনটেন্ট বা রিলস তৈরি করছেন, বেশির ভাগই তরুণ-যুবক। তাদের আসলে জীবনে এখনো অনেক কিছু দেখার বাকি আছে। আসলে এগুলো ট্রেন্ডের মাধ্যমে যাচ্ছে, যখন যে ট্রেন্ড আসে, সেটাকেই অনুসরণ করে। এটাতে দোষের কিছু দেখছি না।

২০০৭ সালে মিস বাংলাদেশ খেতাব অর্জন করেন পিয়া জান্নাতুল। এরপর কর্মজীবন শুরু করেন র‍্যাম্প মডেলিংয়ের মাধ্যমে ২০০৮ সালে। ২০১১ সালে দক্ষিণ কোরিয়ায় আয়োজিত ওয়ার্ল্ড মিস ইউনিভার্সিটি শিরোপা অর্জন করেন।  

এছাড়াও  মিশরে অনুষ্ঠিত ওয়ার্ল্ড টপ মডেল প্রতিযোগিতায় শীর্ষ মডেল হওয়ার সাফল্য অর্জন করেন পিয়া। ২০১২ সালে চোরাবালির মাধ্যমে চলচ্চিত্রে অভিষেক হয় তার।

২০১৩ সালে বাহরাইনে আয়োজিত ‘ইন্টারন্যাশনাল প্রিন্সেস’ প্রতিযোগিতায় বিচারক ছিলেন তিনি। এছাড়া দিল্লি, প্যারিস, নিউইয়র্কের মতো বিভিন্ন শহরে অনুষ্ঠিত ফ্যাশন ‍উইকেও অংশ নিয়েছেন পিয়া।

বাংলাদেশ সময়: ১৫৫২ ঘণ্টা, এপ্রিল ২৮, ২০২৪
এনএটি 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।