ঢাকা, রবিবার, ২৩ আষাঢ় ১৪৩১, ০৭ জুলাই ২০২৪, ২৯ জিলহজ ১৪৪৫

বিনোদন

আগের দুই বিয়ের বিষয়ে মুখ খুললেন চমকের স্বামী 

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬১৩ ঘণ্টা, জুলাই ৪, ২০২৪
আগের দুই বিয়ের বিষয়ে মুখ খুললেন চমকের স্বামী 

ছোটপর্দার অভিনেত্রী রুকাইয়া জাহান চমক গেল মাসে বিয়ে করেন। ৯ টাকা কাবিনে বিয়ে করে আলোচনায় ছিলেন তিনি।

সম্প্রতি চমকের স্বামী আজমান নাসিরের আগের দুটি বিয়ের খবর প্রকাশ্যে আসায় ফের নতুন চর্চা শুরু হয়েছে। আলোচনা-সমালোচনার মধ্যে এবার সামাজিকমাধ্যমে মুখ খুললেন নাসির।  

বৃহস্পতিবার (৪ জুলাই) এক ভিডিও বার্তায় কথা বলেন চমকের স্বামী। ৩ মিনিট ২৩ সেকেন্ডের ওই ভিডিওতে নাসির বলেন, চমকের স্বামীর চাঞ্চল্যকর তথ্য ফাঁস। তথ্য কী? আমার দুটি বিয়ে নিয়ে আপনারা নিউজ করছেন। হ্যাঁ, শরিয়ত মোতাবেক দুটি বিয়ে করেছিলাম এবং শরিয়ত মোতাবেক ডিভোর্সও হয়েছে। এর অনেক পরে চমকের সঙ্গে পরিচয়। আমাদের প্রেম হয় এবং শরিয়ত মোতাবেক আমরা বিয়ে করি।

চমককে নিয়ে নাসির বলেন, এখানে নিউজে চমককে অনেক ছোট করা হয়েছে। চমক একটি অসাধারণ মেয়ে এবং কোনো পুরুষ মনে হয় না চমককে প্রত্যাখান করবে। আমি অতি সাধারণ একজন ছেলে। তারপরও চমক আমাকে যে পরিমাণ ভালোবেসেছে, এটা আমার জন্য ভাগ্যের বিষয়। হয়তো অনেক পুণ্যের কাজ করেছিলাম, যার জন্য চমকের মতো মেয়েকে আমার স্ত্রী হিসেবে পেয়েছি।

প্রশ্ন রেখে তিনি আরও বলেন, আমার দুইটা ডিভোর্স হওয়ার পরে চমককে বিয়ে করেছি এটা কি আমার অপরাধ? এখন তো মানুষ বিবাহবহির্ভূত সম্পর্কে লিপ্ত হচ্ছে। আমি তো এটা করিনি। আমি বিয়ে করেছি। তবুও আপনারা যেভাবে নিউজ করেছেন, মনে হয় না আমরা আর বেশিদিন সুখে শান্তিতে থাকতে পারব। আপনারা যেভাবে বলছেন, ৯ দিনও থাকবে না সংসার। আপনারা কি এটাই চান? 

নিজের প্রথম দুই বিয়েতে প্রতারণার শিকার হয়েছেন বলে মন্তব্য করেন নাসির। তার কথায়, আমার দুইটা বিয়ে ভাঙার পরে ভরসাই নষ্ট হয়ে যায়। মেয়েরা কি পরিমাণ প্রতারক হতে পারে সেটা বুঝতে পারি। তবে চমকের সঙ্গে পরিচয় হওয়ার পরে মনে হয়েছে, সব মেয়েরা একরকম হয় না। আমার কুৎসিত অতীত কখনোই চমকের সামনে আনতে চাইনি। কিন্তু এখন বারবার আমার অতীত তার সামনে চলে আসছে। আমি চমকের সামনে দাঁড়াতে পারছি না। আপনারা দয়াকরে আমাদের ভালো থাকতে দিন।

২০০৮ সালের ১০ জুন স্মান্তা ইসলামকে প্রথম বিয়ে করেন নাসির। ২০১১ সালের নভেম্বরে তাদের কন্যাসন্তানের জন্ম হয়। কিন্তু দাম্পত্য কলহের কারণে ২০১৬ সালের অক্টোবরে তাদের ছাড়াছাড়ি হয়। এরপর ২০১৮ সালের ১৮ জুলাই প্রেম করে বিয়ে করেন লামিয়া ফারহিনকে। ২০২০ সালের ডিসেম্বরে তাদের কন্যাসন্তানের জন্ম হয়।

অন্যদিকে, গেল ২১ জুন ঢাকার একটি মাদ্রাসায় গিয়ে ৯ টাকা দেনমোহরে বিয়ে করেন নাসির ও চমক। অভিনেত্রীর স্বামী পেশায় একজন ব্যবসায়ী। গ্রামের বাড়ি কুষ্টিয়ায়।

বাংলাদেশ সময়: ১৬১৩ ঘণ্টা, জুলাই ০৪, ২০২৪
এনএটি 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।