ঢাকা, রবিবার, ১৩ শ্রাবণ ১৪৩১, ২৮ জুলাই ২০২৪, ২১ মহররম ১৪৪৬

বিনোদন

প্রচারে আসছে নতুন ধারাবাহিক ‘ফুল বাহার’

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫৫১ ঘণ্টা, জুলাই ২৮, ২০২৪
প্রচারে আসছে নতুন ধারাবাহিক ‘ফুল বাহার’

শিগগিরই প্রচারে আসছে নতুন ধারাবাহিক নাটক ‘ফুল বাহার’। এটি যৌথভাবে রচনা করেছেন মাতিয়া বানু শুকু ও রাজিবুল ইসলাম রাজিব।

নাটকটি নির্মাণ করেছেন যুবরাজ খান।

জানা গেছে, ধারাবাহিক নাটকটি বেসরকারি টেলিভিশন চ্যানেল দীপ্ত টিভিতে প্রচার হবে। এর নাম চরিত্রে অভিনয় করেছেন সাজু খাদেম (ফুল), আহসান হাবিব নাসিম (বাহার)।

নাটকরের গল্পে দেখা যাবে, ফুল এবং বাহার চরিত্র দুটি একে অপরের স্বপ্নের পরিপূরক। গল্পের মূল চরিত্র ফুল, সাধারন বাঙালি মধ্যবিত্ত তরুণের প্রতিনিধি। তার সঙ্গে যুক্ত হয় এক ঐতিহাসিক আত্মা, বাহার। পলাশীর প্রান্তরে সিরাজউদ্দৌলার পরাজিত সৈনিকদের একজন। তার অতৃপ্ত আত্মা বিশ্বাসঘাতক মীরজাফরদের খুঁজে খুঁজে সে শাস্তি দিতে চায়।

নিজের গ্রাম, পরিবার ও পরিবেশের উন্নয়নে অংশগ্রহণের আকাঙ্ক্ষায় বাহারের ভূত কাঁধে নিয়ে ফুল শহরে আসে মামার বাড়িতে। এরপর শুরু হয় ফুল বাহারের নতুন জীবন।

একদিকে যুথি আর বীথির প্রেম ও প্ররোচণা, অন্যদিকে সামাজিক নানান অসঙ্গতি...। ফুল ও বাহার কি পারবে সব কিছুর সমাধান করে নিজেদের লক্ষ্যে এগিয়ে যেতে? এমনই গল্পে এগিয়ে যাবে নাটকটি।

তারকাবহুল এ ধারাবাহিকের বিভিন্ন চরিত্রে আরো অভিনয় করেছেন মামুনুর রশিদ, মুনমুন আহমেদ, নাদের চৌধুরী, সানজিদা প্রীতি, ইফ্ফাত আরা তিথি, মাইমুনা মম, নুসরাত জান্নাত রুহী, জোজন, রিজুয়ান পারভেজ, আহম্মেদ গিয়াস, আনোয়ারা শাহীসহ অনেকে।

বাংলাদেশ সময়: ১৫৫১ ঘণ্টা, জুলাই ২৮, ২০২৪
এনএটি 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।