ঢাকা, বৃহস্পতিবার, ৮ জ্যৈষ্ঠ ১৪৩১, ২৩ মে ২০২৪, ১৪ জিলকদ ১৪৪৫

বিনোদন

‘দিলওয়ালে’র চুরি দেখে বিরক্ত কৃতি

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫৩০ ঘণ্টা, ডিসেম্বর ৩০, ২০১৫
‘দিলওয়ালে’র চুরি দেখে বিরক্ত কৃতি কৃতি স্যানন

কৃতি স্যাননকে দেখলে মিষ্টি আর শান্ত মেয়েই বলে মনে হতে পারে। কিন্তু প্রয়োজনে তিনিও রেগে ওঠেন! নিজের নতুন ছবি ‘দিলওয়ালে’র পাইরেটেড সংস্করণ দেখার চাক্ষুষ প্রমাণ পেয়ে বিরক্ত নতুন প্রজন্মের এই তারকা।

তা-ও আবার আকাশপথে।

জানা গেছে, মাকে নিয়ে দিল্লি যাচ্ছিলেন কৃতি। উড়োজাহাজে তার সামনে বসা এক দর্শক ‘দিলওয়ালে’র পাইরেটেড সংস্করণ উপভোগ করছিলেন। তিনি শুধু নিজে দেখছিলেন না, মোবাইলের প্রজেক্টরে ছবিটি চালিয়েছেন। এ কারণে তা চোখ এড়ায়নিও কারও। এ দৃশ্য দেখে রেগে আগুন হয়ে যান কৃতি। তৎক্ষণাৎ ঘটনাটি মোবাইলের ক্যামেরাবন্দি করে তা টুইটারে ছড়িয়ে দেন ২৫ বছর বয়সী এই অভিনেত্রী। ‘দিলওয়ালে’ বাহিনী এয়ারলাইনসের কাছ থেকে বিস্তারিত তথ্য নিয়ে ওই ব্যক্তির বিরুদ্ধে আইনি পদক্ষেপ নেওয়ার কথা ভাবছে।

বেশ কয়েকটি টুইটে কৃতি হতাশা প্রকাশ করে বলেন, ‘উড়োজাহাজের ভেতর এক লোক আমার সামনেই ‘দিলওয়ালে’র পাইরেটেড সংস্করণ দেখছিলো। কী বিরক্তিকর! এতো মানুষের পরিশ্রম এভাবে তুচ্ছ হয়ে যাওয়া সত্যিই কষ্টকর ঘটনা। সবাই পাইরেসিকে না বলুন। প্রেক্ষাগৃহে গিয়ে ছবি উপভোগ করুন। ’

রোহিত শেঠির পরিচালনায় ছবিটিতে শাহরুখ খান-কাজল জুটির পাশাপাশি বরুণ ধাওয়ানের সঙ্গে আছেন কৃতি। গত বছর টাইগার শ্রফের সঙ্গে ‘হিরোপান্তি’র মাধ্যমে বলিউডে পথচলা শুরু করেই নজর কেড়েছেন তিনি।

* ‘দিলওয়ালে’ ছবির ‘প্রেমিকা’ গানের ভিডিও :


* ‘দিলওয়ালে’ ছবির ‘মনমে ইমোশন জাগে’ গানের ভিডিও :


বাংলাদেশ সময়: ১৫২৫ ঘণ্টা, ডিসেম্বর ৩০, ২০১৫
বিএসকে/জেএইচ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।