ঢাকা, মঙ্গলবার, ১০ বৈশাখ ১৪৩১, ২৩ এপ্রিল ২০২৪, ১৩ শাওয়াল ১৪৪৫

বিনোদন

ঐশ্বরিয়ার নতুন চমক

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১৪০ ঘণ্টা, ডিসেম্বর ৩০, ২০১৫
ঐশ্বরিয়ার নতুন চমক ঐশ্বরিয়া রাই বচ্চন

বলিউডে এমন একটি ছবি তৈরি হতে যাচ্ছে যা অতুলনীয় হয়ে থাকবে। এটা একটা চমকও বটে।

এর মাধ্যমে ঐশ্বরিয়া রাই বচ্চন এবং আরও দুই হেভিওয়েট তারকাকে একসঙ্গে দেখা যাবে পর্দায়। নাম চূড়ান্ত না হওয়া ছবিটি নিয়ে উচ্ছ্বসিত ও রোমাঞ্চিত প্রাক্তন এই বিশ্বসুন্দরী। ঐশ্বরিয়ার ঘনিষ্ঠ একটি সূত্রের কাছ থেকে এসব তথ্য পেয়েছে বার্তা সংস্থা আইএএনএস।

গত অক্টোবরে সঞ্জয় গুপ্ত পরিচালিত ‘জাজবা’র মাধ্যমে পাঁচ বছর পর রূপালি পর্দায় প্রত্যাবর্তন করেছেন ঐশ্বরিয়া। এখন তার হাতে আছে দুটি ছবি। এর মধ্যে করণ জোহরের ‘অ্যাই দিল হ্যায় মুশকিল’-এ ঝলমলে এক রূপসী হিসেবে পর্দায় হাজির হবেন তিনি। এতে তার সহশিল্পী রণবীর কাপুর ও আনুশকা শর্মা। এ ছাড়াও আছেন লিসা হেডন, পাকিস্তানি অভিনেতা ফাওয়াদ খান ও ইমরান আব্বাস। আগামী বছরের দিওয়ালিতে প্রেক্ষাগৃহে আসবে ছবিটি।

এদিকে পাকিস্তানে বন্দি অবস্থায় মৃত্যুবরণ করা ভারতীয় কৃষক সর্বজিতের জীবন নিয়ে নির্মাণাধীন ছবিতেও কাজ করছেন অ্যাশ। উমাঙ কুমারের পরিচালনায় এতে মলিন এক বয়স্কা নারী দালবীর কৌরের ভূমিকায় দেখা যাবে তাকে। রণদীপ হুদা আছেন নাম ভূমিকায়। ঐশ্বরিয়ার শ্বশুর অমিতাভ বচ্চন অভিনয় করছেন আইনজীবী চরিত্রে। ‘সর্বজিৎ’ নামের ছবিটি মুক্তি পাবে আগামী বছরের ২০ মে।

বাংলাদেশ সময় : ২১৩০ ঘণ্টা, ডিসেম্বর ৩০, ২০১৫
বিএসকে/জেএইচ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।