ঢাকা, মঙ্গলবার, ১০ বৈশাখ ১৪৩১, ২৩ এপ্রিল ২০২৪, ১৩ শাওয়াল ১৪৪৫

বিনোদন

দুই হাজার রুপি নোটের গাউনে কৃতি

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৭৫৬ ঘণ্টা, ডিসেম্বর ১৪, ২০১৬
দুই হাজার রুপি নোটের গাউনে কৃতি কৃতি স্যানন

বলিউড তারকাদের পোশাকে পশুপাখি, পতাকা এমনকি ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদির ছবির ছাপও দেখা গেছে। এবার টাকার ছাপ দিয়ে সাজানো পোশাক পরে আলোচিত হলেন বলিউড অভিনেত্রী কৃতি স্যানন।

বলিউড তারকাদের পোশাকে পশুপাখি, পতাকা এমনকি ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদির ছবির ছাপও দেখা গেছে। এবার টাকার ছাপ দিয়ে সাজানো পোশাক পরে আলোচিত হলেন বলিউড অভিনেত্রী কৃতি স্যানন।

ভারতে কালো টাকার দৌরাত্ম্য প্রতিরোধ ও দুর্নীতি কমাতে ৫০০ ও ১০০০ রুপির নোট বাতিলের পর নতুন ২ হাজার রুপির নোট ছাড়া হয়েছে। কৃতির পোশাকটি জুড়ে এই নোটের ছবির ছাপ। তবে এটা অভিনবত্ব নাকি ভুল পদক্ষেপ তা নিয়ে দ্বিধাগ্রস্ত অনেকে।

এদিকে কৃতি এখন ‘রাবতা’ (সুশান্ত সিং রাজপুত) ও ‘ব্যারেইলি কি বরফি’ (আয়ুষ্মান খুরানা, রাজকুমার রাও) ছবির কাজ করছেন। এগুলো মুক্তি পাবে ২০১৭ সালে। তাকে সবশেষ গত বছরের ডিসেম্বরে ‘দিলওয়ালে’ ছবিতে দেখা গেছে।

দুই বছর আগে ‘হিরোপান্তি’ ছবির মাধ্যমে বলিউডে অভিষেক হয় কৃতির। এর সুবাদে ফিল্মফেয়ার অ্যাওয়ার্ডসে সেরা নবাগতা পুরস্কারও জেতেন তিনি। দুটি তেলেগু ছবিতেও দেখা গেছে ২৬ বছর বয়সী এই তারকাকে।

বাংলাদেশ সময়: ১৩৫৪ ঘণ্টা, ডিসেম্বর ১৪, ২০১৬
জেএইচ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।