ঢাকা, রবিবার, ২৯ বৈশাখ ১৪৩১, ১২ মে ২০২৪, ০৩ জিলকদ ১৪৪৫

বিনোদন

গান গেয়ে দীপিকাকে ভিন ডিজেলের শুভেচ্ছা

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১১৪৩ ঘণ্টা, জানুয়ারি ৭, ২০১৭
গান গেয়ে দীপিকাকে ভিন ডিজেলের শুভেচ্ছা দীপিকা পাড়ুকোনের জন্য ভিন ডিজেলের গানের ভিডিও

দীপিকা পাড়ুকোনের জন্মদিন ছিলো গত ৫ জানুয়ারি। এবারও অসংখ্য ভক্ত আর শুভাকাঙ্ক্ষীর শুভেচ্ছায় সিক্ত হয়েছেন তিনি। তবে হলিউডের অ্যাকশন তারকা ভিন ডিজেল সুরে সুরে জন্মদিনের শুভেচ্ছা জানানোর ফলে দিনটি বিশেষ হয়ে গেছে তার।
 

হলিউডে দীপিকার প্রথম ছবি ‘ট্রিপল এক্স: দ্য রিটার্ন অব জ্যান্ডার কেজ’-এর মেক্সিকো প্রিমিয়ার হয় গত ৫ জানুয়ারি। এই আয়োজনেই সহশিল্পীকে ‘হ্যাপি বার্থডে’ গান গেয়ে শুভেচ্ছা জানান ডিজেল।

তখন মঞ্চে দাঁড়িয়ে থাকা ছবিটির অন্য অভিনেত্রী নিনা ডোবরেভ ও রুবি রোজ এবং পরিচালক ডিজে ক্যারাসোও গলা মেলান। এ ঘটনায় অভিভূত হন দীপিকা। গান শেষে সবার সঙ্গে কোলাকুলি করেন তিনি।

‘ট্রিপল এক্স: দ্য রিটার্ন অব জ্যান্ডার কেজ’ ছবির মেক্সিকো প্রিমিয়ারে অন্য কলাকুশলীদের পাশে দীপিকা পাড়ুকোন। এর আগে ইনস্টাগ্রামে দীপিকাকে জন্মদিনের শুভেচ্ছা জানিয়ে ভিন ডিজেল লিখেছেন, ‘শুভ জন্মদিন সত্যিকারের চমৎকার মনের একজন মানুষকে। দারুণ প্রতিভাবান, ঝলমলে ও রাজসিক মেয়ে। তোমাকে সত্যিকারের বন্ধু ডাকতে পেরে আমি ধন্য। ’

সম্প্রতি ভিন ডিজেলকে ভারতে স্বাগত জানিয়ে টুইটারে হিন্দিতে দীপিকা লিখেছেন, ‘ভারত আপনার জন্য প্রবল আগ্রহে অপেক্ষা করছে। খুব তাড়াতাড়ি আমাদের দেখা যাবে ১২ অথবা ১৩ জানুয়ারি। অনেক ভালোবাসা রইলো। ’

দীপিকা পাড়ুকোনের জন্মদিনে টুইটারে ‘ট্রিপল এক্স: দ্য রিটার্ন অব জ্যান্ডার কেজ’ ছবির অ্যাকাউন্টে শুভেচ্ছা বার্তা দেওয়া হয় এভাবে। চলতি বছরের শুরুতে ‘ট্রিপল এক্স: দ্য রিটার্ন অব জ্যান্ডার কেজ’-এর প্রধান নায়ক ভিন ডিজেল এক সাক্ষাৎকারে জানান, ছবিটিতে অভিনয়ের জন্য সম্মতি জানানোর সময় দীপিকা চেয়েছিলেন আন্তর্জাতিক মুক্তির আগেই ভারতেও এর প্রিমিয়ার হবে। ৪৯ বছর বয়সী ভিনকে প্রথম সাক্ষাতে তিনি বলেন, ‘কাজটি করতে পারি যদি কথা দিতে পারেন ভারতেও একটি প্রিমিয়ার হবে। ’ তার চাহিদামতো ভারতে প্রিমিয়ারের আয়োজন করা হয়েছে।

ছবিটিতে জ্যান্ডার কেজ চরিত্রে অভিনয় করেছেন ভিন ডিজেল। কেজের দলের অন্যতম সদস্য সেরেনা আঙ্গারের ভূমিকায় দেখা যাবে দীপিকাকে। ‘ট্রিপল এক্স: দ্য রিটার্ন অব জ্যান্ডার কেজ’ ভারতে ১৪ জানুয়ারি এবং বাংলাদেশসহ আন্তর্জাতিকভাবে মুক্তি পাবে ২০ জানুয়ারি।

এদিকে বলিউডে সঞ্জয়লীলা বানসালির ‘পদ্মাবতী’তে নাম ভূমিকায় অভিনয় করছেন দীপিকা। এতে তার সহশিল্পী রণবীর সিং ও শহিদ কাপুর। এ ছাড়া ‘রাবতা’ ছবির একটি গানে নাচবেন ৩১ বছর বয়সী এই অভিনেত্রী।

বাংলাদেশ সময়: ১৭২৯ ঘণ্টা, জানুয়ারি ০৫, ২০১৭
জেএইচ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।