ঢাকা, শুক্রবার, ৬ বৈশাখ ১৪৩১, ১৯ এপ্রিল ২০২৪, ০৯ শাওয়াল ১৪৪৫

বিনোদন

‘মালাং’ মুক্তি পাবে ৭ ফেব্রুয়ারি

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০০০৪ ঘণ্টা, ডিসেম্বর ২৭, ২০১৯
‘মালাং’ মুক্তি পাবে ৭ ফেব্রুয়ারি

মোহিত সুরি পরিচালিত ‘মালাং’ ২০২০ সালের ফেব্রুয়ারিতে মুক্তি পেতে যাচ্ছেন। ভালোবাসা দিবসের এক সপ্তাহ আগে সিনেমাটি প্রেক্ষাগৃহে আসছে।

এতে প্রথমবার জুটি বেঁধে অভিনয় করেছেন আদিত্য রয় কাপুর ও দিশা পাটানি। এছাড়া গুরুত্বপূর্ণ চরিত্রে দেখা যাবে বর্ষীয়ান অভিনেতা অনিল কাপুর ও তরুণ কুণাল খেমুকে।

বৃহস্পতিবার (২৬ ডিসেম্বর) ‘মালাং’ সিনেমার অফিসিয়াল ইনস্টাগ্রাম পেজে মুক্তির বিষয়টি জানানো হয়েছে। এতে উল্লেখ্য করা হয়, ৭ ফেব্রুয়ারি সিনেমাটি প্রেক্ষাগৃহে মুক্তি পাবে।  

এর আগে এ সিনেমার মুক্তির তারিখ ছিল ১৪ ফেব্রুয়ারি। কিন্তু একই দিনে পরিচালক ইমতিয়াজ আলীর নাম ঠিক না হওয়া নতুন আরেকটি সিনেমারও মুক্তির তারিখ ঘোষণা করা হয়। এরপর নির্মাতা ‘মালাং’র তারিখ পরিবর্তন করলেন।  

কিছুদিন আগে অনিল কাপুরের জন্মদিনে ‘মালাং’র ফার্স্টলুক পোস্টার প্রকাশ পেয়েছিল। সিনেমায় তিনি পুলিশ অফিসারের চরিত্রে অভিনয় করছেন।  

‘মালাং’র মধ্য দিয়ে আদিত্য রয় কাপুর ও কুণাল খেমু দ্বিতীয়বারের মতো পর্দা ভাগ করেছেন। এর আগে ‘আশিকি টু’ সিনেমায় তাদের একসঙ্গে দেখা গেছে।

বাংলাদেশ সময়: ১৯০৫ ঘণ্টা, ডিসেম্বর ২৬, ২০১৯
জেআইএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।