ঢাকা, শুক্রবার, ৬ বৈশাখ ১৪৩১, ১৯ এপ্রিল ২০২৪, ০৯ শাওয়াল ১৪৪৫

বিনোদন

সালমান খানের জন্মদিনেই জন্ম নিলো তার ভাগনী

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২২৩৪ ঘণ্টা, ডিসেম্বর ২৭, ২০১৯
সালমান খানের জন্মদিনেই জন্ম নিলো তার ভাগনী সালমান খানের সঙ্গে অর্পিতা খান ও আয়ুষ শর্মা

সালমান খানের খুব আদরের ছোট বোন অর্পিতা খান। ভাইজানের জন্য অর্পিতার ভালোবাসাও অপরিসীম। আর সেই ভালোবাসার অনন্য দৃষ্টান্ত রাখলেন অর্পিতা খান-আয়ুষ শর্মা দম্পতি। ভাইজানের জন্মদিনেই তাদের দ্বিতীয় সন্তানের জন্ম দিয়ে এই দিনটিকে আরও মধুর ও তাৎপর্যপূর্ণ করে তুললেন তারা।

শুক্রবার (২৭ ডিসেম্বর) মুম্বাইয়ের হিন্দুজা হাসপাতালে অর্পিতা খানের কোল জুড়ে এলো তার দ্বিতীয় সন্তান। মেয়ে শিশুটির নাম রাখা হয়েছে আয়াত শর্মা।

আয়ুশ শর্মা তার ইন্সটাগ্রামে তাদের পরিবারে নতুন সদস্য আগমনের শুভ সংবাদটি জানিয়ে দেন। তিনি লেখেন, আমরা সৌভাগ্যস্বরূপ ফুটফুটে একটি কন্যাশিশু লাভ করেছি। আয়াত শর্মার জন্য ভালোবাসা ও আশীর্বাদের জন্য আপনাদের সবাইকে অনেক ধন্যবাদ।  

আয়ুষ শর্মা ও অর্পিতা খানের সন্তানের আগমন বার্তা

আয়াতের জন্মদিনটি ২৭ তারিখে নির্ধারণ করার জন্য আগে থেকেই প্রস্তুতি নিয়েছিলেন অর্পিতা ও আয়ুষ। এর জন্য নিয়মিত ডাক্তারের পরামর্শ নিয়ে চলেছেন তারা। অবশেষে সেই সুদিন তাদের জীবনে ধরা দিল।  

সালমান খানের ৫৪তম জন্মদিনে জন্ম হলো তার ভাগনী আয়াতের। আর তার আগমনে শুভেচ্ছা জানিয়েছেন বরুণ ধাওয়ান, বাদশাহ, মনীষ মালহোত্রা, মৌনী রায়, ইসাবেল কাইফ, অঙ্গদ বেদী এবং আরও অনেকে।

আরও পড়ুন: মামা-ভাগনীর জন্মদিন হতে যাচ্ছে ২৭ ডিসেম্বর!

বাংলাদেশ সময়: ১৭৩৪ ঘণ্টা, ডিসেম্বর ২৭, ২০১৯
এমকেআর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।