ঢাকা, বৃহস্পতিবার, ১৭ আষাঢ় ১৪২৯, ৩০ জুন ২০২২, ০০ জিলহজ ১৪৪৩

বিনোদন

অর্পিতা-আয়ুষের ফুটফুটে শিশুর ছবিতে মুগ্ধ সবাই

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০১০৬ ঘণ্টা, ডিসেম্বর ৩১, ২০১৯
অর্পিতা-আয়ুষের ফুটফুটে শিশুর ছবিতে মুগ্ধ সবাই দুই সন্তানের সঙ্গে অভিনেতা আয়ুষ শর্মা

সালমান খানের ভাগনী আয়াত খান জন্ম নিয়েছে সালমানের জন্মদিন ২৭ ডিসেম্বরেই। নিঃসন্দেহে এটাই ছিল তার জন্মদিনের সবচেয়ে বড় উপহার। অর্পিতা খান ও আয়ুষ শর্মা তাদের ফুটফুটে সন্তানের প্রথম ছবি প্রকাশ করেছেন সোমবার, যাকে দেখলে আদর করতে ইচ্ছে করবে যে কারও। 

স্ত্রী-সন্তানদের সঙ্গে চমৎকার কিছু ছবি শেয়ার করেছেন ‘লাভ যাত্রী’ অভিনেতা আয়ুষ শর্মা।  ছবিগুলো দেখে মুগ্ধ হচ্ছেন তার বন্ধু ও ভক্তরাও।

 

দুই সন্তানের সঙ্গে অর্পিতা খান ও আয়ুষ শর্মা
অভিনেতা আয়ুষ শর্মা তার ইন্সটাগ্রামে সদ্য জন্ম নেওয়া তার সন্তানের ছবি শেয়ার করেছেন। সঙ্গে লিখেছেন, ‘এই সুন্দর পৃথিবীতে তোমাকে স্বাগতম আয়াত। আমাদের জীবনে তুমি অনেক অনেক খুশি বয়ে এনেছ। তুমি সবার জীবনকে অনেক ভালোবাসা ও আনন্দ দিয়ে ছুঁয়ে দেবে, এই কামনা করি। ’

কন্যার বাবা হয়ে দারুণ খুশি অভিনেতা আয়ুষ শর্মা

আয়ুষ শর্মা দারুণ উচ্ছ্বসিত তার কন্যা সন্তানকে নিয়ে। আর ইন্সটাগ্রামে তাকে শুভেচ্ছায় ভাসিয়ে দিচ্ছেন বন্ধু-স্বজন ও ভক্তরা।  

অর্পিতা খানের কোলে সদ্যজাত আয়াত শর্মা

সালমান খানের বোন অর্পিতা খানের মুখে দেখা গেছে মাতৃত্বের তৃপ্তি ও পূর্ণত্বের হাসি।  সদ্যজাত ভাগনীকে দেখার জন্য ২৭ ডিসেম্বরেই হাসপাতালে ছুটে গিয়েছিলেন ‘ভাইজান’ সালমান খান।  

বাংলাদেশ সময়: ২০০৫ ঘণ্টা, ডিসেম্বর ৩০, ২০১৯
এমকেআর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa